ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অভিষেক অনেকটাই সুস্থ

অনন্যা আশরাফ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১১
অভিষেক অনেকটাই সুস্থ

‘বোল বচ্চন’ ছবির শুটিংয়ে দূর্ঘটনায় আহত হয়ে কিছুদিন অসুস্থ থাকার পর এখন অনেকটাই সুস্থ হয়েছেন অভিষেক বচ্চন। অমিতাভ বচ্চনএবং ঐশ্বরিয়া, দুজনই তার এই সুস্থতার খবর নিশ্চিত করেছেন।



অভিষেক বচ্চন ১৪ সেপ্টেম্বর ভারতের জয়পুরে তার নতুন ছবি ‘বোল বচ্চন’-এর শুটিং করতে গিয়ে তার ডান চোখে মারাত্মক ভাবে আঘাত পেয়েছিলেন। চিকিৎসকরা অভিষেককে ছয় মাসের বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছিলেন। অভিষেকের এই দূর্ঘটনায় চিন্তিত হয়ে পড়েন ঐশ্বরিয়া। স্বামীকে  দ্রুত সুস্থ করে তুলতে ঐশ্বরিয়া সার্বক্ষণিক ছিলেন তার পাশে।


অভিষেক বচ্চন নিজেও টুইটারে নিজের সুস্থতার খবর জানিয়ে বলেছেন, ‘ক্ষতস্থানগুলো  এখন অনেকটাই ঠিক হয়ে গেছে। সবার দোয়ায় আমি এখন অনেকটাই সুস্থ। বাবা আর ঐশ্বরিয়ার অক্লান্ত চেষ্টা আমাকে খুব তাড়াতাড়ি সুস্থ করে তুলেছে। ’

খুব শিগগিরই ‘বোল বচ্চন’ ছবির শুটিংয়ে ফিরতে পারবেন বলেও আশা করছেন অভিষেক বচ্চন। পরিচালক রোহিত শেট্টির ’বোল বচ্চন’ ছবিতে অভিষেকের সঙ্গে অভিনয়ে আরো আছেন অজয় দেবগন, অসীন, প্রাচী দেশাই সহ আরো অনেকে।

বাংলাদেশ সময় ১৭১৫, সেপ্টেম্বর ২০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।