ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ফারুকীর নতুন ছবি ‘টেলিভিশন’-এর মিডিয়া পার্টনার বাংলাভিশন

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১১
ফারুকীর নতুন ছবি ‘টেলিভিশন’-এর মিডিয়া পার্টনার বাংলাভিশন

মোস্তফা সরয়ার ফারুকী’র নতুন ছবি ‘টেলিভিশন’-এর মিডিয়া পার্টনার হলো বাংলাভিশন। ২০ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে বাংলাভিশন কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এ বিষয়ে চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

‘টেলিভিশন’ ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান ছবিয়ালের স্বত্ত্বাধিকারী নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী এবং বাংলাভিশনের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আমিনুল হক চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

চলচ্চিত্রকার মোস্তফা সরয়ার ফারুকী মিডিয়া পার্টনার হিসেবে বাংলাভিশনকে নির্বাচন করার পিছনে দুটি কারণের কথা উল্লেখ করেন। তিনি বলেন, ছবিটির মিডিয়া পার্টনার হওয়ার জন্য বাংলাভিশন যথেষ্ট আগ্রহ দেখিয়েছে এবং গত এক বছরে বাংলাভিশনের জনপ্রিয়তা অনেক বেড়েছে। যার কারণে আমার নতুন ছবি ‘টেলিভিশন’-এর মিডিয়া পার্টনার হিসেবে বাংলাভিশনকে মনোনীত করেছি। আশাকরি দুই পক্ষই এই পার্টনারশিপে উপকৃত হবে। আমি ব্যক্তিগত ভাবে বাংলাভিশনকে পেয়ে আনন্দিত।

নির্মাতা ফারুকী কথার সমর্থন জানিয়ে বাংলভিশনের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আমিনুল হক বলেন, ‘মোস্তাফা সরয়ার ফারুকী সব তাঁর কাজকে আলাদা করে তোলেন, প্রশংসনীয় জায়গায় নিয়ে যান। তাই ‘টেলিভিশন’ চলচ্চিত্রটির পার্টনার হতে পেরে আমরাও সমানভাবে আনন্দিত। ’

ছবিটি প্রসঙ্গে  চিত্রনাট্য রচয়িতা আনিসুল হক বলেন, ‘আমি সাধারনত অভিনেত্র-অভিনেত্রী নির্বাচনে খুব একটা প্রভাব খাটাই না। কিন্তু এবার খাটিয়েছি। আমি সরয়ারকে বলেছি; এই ফিল্মের জন্য মোশারফ করিম, চঞ্চল চৌধুরী আর তিশাকে লাগবেই। আমার ধারণা সরয়ারের এই ফিল্মটাও ভালো বানাবে। ’

অনুষ্ঠানে চলচ্চিত্রটির রচয়িতা মোস্তফা সরয়ার ফারুকী এবং আনিসুল হকের পাশাপাশি অভিনয় শিল্পীদের মধ্য থেকে আরও ছিলেন মোশারফ করিম, চঞ্চল চৌধুরী, নুসরাত ইমরোজ তিশা। বাংলাভিশনের পক্ষ থেকে ছিলেন বাংলাভিশনের অনুষ্ঠান প্রধান শামীম শাহেদ, সংবাদ প্রধান মোস্তফা ফিরোজ, বিজ্ঞাপন ও বিপনন প্রধান নুরুল ইসলাম খান এবং অনুষ্ঠান ব্যবস্থাপক দেওয়ান শামসুর রকিব।

উল্লেখ্য, বাংলাদেশ জার্মান যৌথ প্রযোজনায় নির্মিত চলচ্চিত্র ‘টেলিভিশন’ এর প্রযোজকদের মধ্যে আছে ছবিয়াল, স্টার সিনেপ্লেক্স এবং মোগাদর ফিল্ম জার্মানি। প্রযোজনা সূত্রে জানা গেছে, আগামী ডিসেম্বর মাস থেকে আনুষ্ঠানিক শুটিং শুরু হলেও এর মধ্যে চলতে থাকবে ডামি শুটিং।

বাংলাদেশ সময় ১৮৩৫, সেপ্টেম্বর ২০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।