ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বলিউডের নতুন নার্গিস

অনন্যা আশরাফ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১১
বলিউডের নতুন নার্গিস

`রকস্টার` ছবিতে রণবীর কাপুরের বিপরীতে অভিনয় করে বলিউডে প্রথমবাi পা রাখছেন আমেরিকান মডেল এবং অভিনেত্রী নার্গিস ফাকরি। ষাটের দশকের হিন্দি ছবির খ্যাতিমান সুন্দরী নায়িকা নার্গিসের উত্তরসুরি হিসেবে অনেকেই মনে করছেন এই নতুন নার্গিসকে।

বলিউডে পা রাখতেই নার্গিস ফাকরির সৌন্দর্য নজর কেড়েছে বলিউডসহ বিশ্বের হিন্দি ফিল্ম ভক্ত সe দর্শকের। বলিউডের বিখ্যাত অভিনেতা ঋষি কাপুর এবং অভিনেত্রী নিতু কাপুরও প্রশংসা করেছেন নার্গিস ফাকরির আকর্ষণী লাবণ্যের। বিখ্যাত এই কাপুর জুটি জেনেছিলেন `রকস্টার` ছবিতে পুত্র রণবীরের বিপরীতে নতুন নায়িকা কাজ করবেন। তবে সেই নায়িকা কে হচ্ছেন, এই বিষয়টি তাদের অজানা ছিল।  তাছাড়া নিজের কাজ নিয়ে বাবা মা-এর  সঙ্গেও খুব একটা  আলোচনা করেন না বলিউডের তরুণ অভিনেতা রণবীর কাপুর। আর তাইতো তার বাবা মা কে পড়তে হয়েছে এক হাস্যকর পরিস্থিতিতে।

`রকস্টার` ছবির শুটিং দেখতে ঋষি কাপুর আর নিতু কাপুর দিল্লিতে যান। শুট্যিংয়ে উপস্থিত হয়ে দুজনেরই হঠাত্ চোখে পড়লো দূর থেকে হেটে আসা সুন্দরী নার্গিস ফাকরিকে। নার্গিসের সৌন্দর্য্য অভিভূত হয়ে তারা ছবিটির পরিচালক ইমতিয়াজ আলীকে ছবিটির গুরুত্বপূর্ণ চরিত্রে মেয়েটিকে নিয়ে কাজ করার পরামর্শ দেন। ইমতিয়াজ আলী তাদেরকে জানান, রণবীর কাপুরের বিপরীতেই এই সুন্দরী মডেল নার্গিস ফাকরি বলিউডে তার প্রথম যাত্রা শুরু করছেন| পরিচালক ঋষি কাপুর আর নিতু কাপুরের সঙ্গে নার্গিস ফাকরিকে পরিচয় করিয়ে দেন। রণবীরসহ শুটিংয়ে উপস্থিত সবাই ঘটনাটি দেখে বেশ মজা পান।

আমেরিকার `টপ মডেলের সেশন টু` এবং কিংফিশার সুইমসুইট ক্যালেন্ডার ২০০৯-এর মডেল রূপে কাজ করতে দেখা যায় নার্গিস ফাকরিকে।

বলিউডের অনেকে অবশ্য মন্তব্য করছেন, ‘মাদার ইন্ডিয়া’ খ্যাত নার্গিসের শুধু রূপই ছিল না। তার ছিল অভিনয় প্রতিভা। বলিউডের নতুন এই নার্গিসের মধ্যে অভিনয় মেধা কতটুকু আছে, তা বোঝা যাবে ‘রকস্টার’ ছবিটি মুক্তি পাওয়ার পরই।

বাংলাদেশ সময় ১৯৪০, সেপ্টেম্বর ১৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।