ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

র‌্যাম্প থেকে অভিনয়ে রুমা

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১১
র‌্যাম্প থেকে অভিনয়ে রুমা

দেশ-বিদেশের বড় বড় ফ্যাশন শোর র‌্যাম্পে রুমা নিয়মিতই অংশ গ্রহণ করে থাকেন। দেশের প্রথম সারির র‌্যাম্প মডেল হিসেবে তিনি সুপরিচিত।

র‌্যাম্পের আঙিনা ছেড়ে রুমা প্রথমবারের মতো অভিনয় করলেন একটি টেলিছবিতে। আগামী ঈদের জন্য নির্মিত ‘একটি ইন্টারভিউ’ নামের টেলিছবি র‌্যাম্প মডেল হিসেবেই রুমা অভিনয় করেছেন।

সৈয়দ ইকবাল রচিত ও  জুবায়ের ইবনে বকর পরিচালিত ‘একটি ইন্টারভিউ’ টেলিছবিতে দেখা যাবে, দেশের শীর্ষস্থানীয় র‌্যাম্প মডেল হিসেবে ভীষন ব্যস্ত রুমা। শোবিজে তাকে নিয়ে নানারকম গসিপ আছে। রুমাকে নিয়ে একটি পত্রিকার ঈদ সখ্যার কাভারস্টোরি করতে বলা হয় রিজভীকে। অনেক চেষ্টা করেও রুমার সাক্ষাৎকার নিতে পারে না রিজভী। দিনের পর দিন সে রুমার পেছনে লেগে থাকে। শেষপর্যন্ত ইন্টারভিউ দিতে রাজি হন রুমা। সাক্ষাৎকার নিতে রুমার বাসায় যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মারা যায় রিজভী। গত সপ্তাহে শেষ হয়েছে টেলিছবিটির শুটিং।

টেলিছবিতে অভিনয় প্রসঙ্গে রুমা বলেন, ‘আমি র‌্যাম্প মডেল। র‌্যাম্পের ক্যাটওয়াকেই আমি স্বাচ্ছন্দ্য বোধ করি। চরিত্রটি যেহেতু র‌্যাম্প মডেলের তাই অভিনয় করতে আগ্রহী হয়েছি। এটাই আমার প্রথম অভিনয়। চেষ্টা করেছি ভালো করার। আশা করছি, টেলিছবিটি সবার ভালো লাগবে।

গে¬াবাল মিডিয়ার প্রযোজনায় নির্মিত এ নাটকে অভিনয় করেছেন রুমা, করভী মিজান, মৌসুমী বিশ্বাস, রিজভী, সাপ্নিক মাহমুদ, মাহমুদ মাহিম প্রমুখ। এছাড়া একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন রুদ্র মাহফুজ। টেলিছবিটি ঈদে যেকোন একটি চ্যানেলে প্রচার হবে।    

বাংলাদেশ সময় ১৯২০, সেপ্টেম্বর ১৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।