ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ইতালি গেছেন লারা লোটাস

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১১
ইতালি গেছেন লারা লোটাস

এই প্রজন্মের সুপরিচিত অভিনেত্রী লারা লোটাস ইতালি সফরে গেছেন। ১৯ সেপ্টেম্বর ভোরে কাতার এয়ার ওয়েজের একটি বিমানে চড়ে ইতালির উদ্দেশ্যে রওনা দিয়েছেন তিনি।

মূলত বড় বোন সামিনা প্রেমার কন্যা সন্তান অলগাকে দেখতেই এবার তার ইতালিতে যাওয়া। পাঁচদিন পরই অবশ্য তিনি ঢাকায় ফিরে আসবেন।

ইতালির উদ্দেশ্যে রওনা হওয়ার আগে লারা লোটাস বাংলানিউজকে বলেন, বড় আপুর মেয়ে হয়েছে রমজানের ঠিক মাঝামাঝি সময়ে। কিন্তু নাটকের কাজে ব্যস্ত থাকার কারণে ঈদের আগে ইতালি যাবার পরিকল্পনা থাকলেও শেষ পর্যন্ত যাওয়া হয়ে উঠেনি। তাই এবার হাতের কাজগুলো অনেকটা গুছিয়ে এনেই ইতালি যাবার পরিকল্পনা করি।

লারা লোটাস জানালেন, এর আগে মা বাবার সাথে বেশ কয়েকবার লোটাস ইতালি গেলেও এবারই প্রথম তিনি একাই ইতালি যাচ্ছেন। লোটাসের মা সেলিনা ইসমাইল আগেই ইতালিতে অবস্থান করছেন।

পাঁচদিনের ইতালি সফর শেষে ঢাকায় ফিরেই তিনি আরটিভিতে সম্প্রতি শুরু হওয়া সোহেল-জুয়েলের ‘ব্যবধান’ ধারাবাহিক নাটকের কাজ করবেন। এই নাটকে লোটাসের বিপরীতে অভিনয় করছেন জনপ্রিয় নাট্যাভিনেতা শাহেদ শরীফ খান। এছাড়াও লারা লোটাসের হাতে আছে কোরবানীর ঈদের একাধিক নাটকের কাজ।

বর্তমানে লারা লোটাস অভিনীত বেশ কিছু সিরিয়াল বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে। যার মধ্যে উল্লেখযোগ্য হলো চ্যানেল আইতে ‘ছয় যুবকের সংসার’, এটিএন বাংলায় ‘আশ্রয়’, আরটিভিতে ‘মহল্লার ভাই’, বৈশাখীতে ‘মাইঠাল’, মোহনাতে ‘সমূদ্রের কাছাকাছি যাওয়া’, দেশ টিভিতে ‘শুভ্র’, বিটিভিতে ‘বউতরনী’ প্রভৃতি। এনটিভিতে লারা লোটাস অভিনীত তিনটি জনপ্রিয় ধারাবাহিক ‘রমিজের আয়না’, ‘কাছের মানুষ’ ও ‘লাবণ্যপ্রভা’ পুনঃপ্রচার হচ্ছে। এছাড়া লারা লোটাসের উপস্থাপনায় ম্যাগাজিন অনুষ্ঠান ‘বিশ্বাস’ বিটিভিতে এবং ‘দি এইম’ একুশে টিভিতে নিয়মিতভাবে প্রচারিত হচ্ছে।

বাংলাদেশ সময় ১৭৪০, সেপ্টেম্বর ১৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad