ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আমন্ত্রণ পেলে বাংলাদেশে আসবেন এআর রহমান

সুকুমার সরকার, সিনিয়র নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১১
আমন্ত্রণ পেলে বাংলাদেশে আসবেন এআর রহমান

ঢাকা: জনএফ কেনেডি  বিমানবন্দরে  শেখ হাসিনার সাক্ষাৎ না পেয়ে হতাশ হলেও নেতা-কর্মীরা আপ্লুত হয়ে পড়েন সঙ্গীত জগতের বিস্ময়  অস্কার পুরস্কারপ্রাপ্ত শিল্পী এআর রহমানকে কাছে পেয়ে।

এ সময় নিউইয়র্কের সাপ্তাহিক ঠিকানার চিফ রিপোর্টার মিজানুর রহমান মিজানের এক প্রশ্নের জবাবে এআর রহমান বলেন, বাংলাদেশ সম্পর্কে আমি জানি এবং এটিও জানি যে, সেখানে আমার অনেক ভক্ত রয়েছেন।



সবার জন্যে আমার শুভেচ্ছা রইলো। এআর রহমান আরও বলেন, বাংলাদেশ থেকে আমন্ত্রণ পেলে অবশ্যই সে সেখানে যাবো। বাংলাদেশি ভক্তদের জন্যে রইলো আমার অফুরন্ত শুভেচ্ছা।

উল্লেখ্য, জাতিসংঘের চলতি ৬৬তম সাধারণ অধিবেশনে যোগদানের জন্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জেএফকে বিমানবন্দরে  অবতরণ করেন। তাকে স্বাগত জানাতে আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, বঙ্গবন্ধু পরিষদ, মহিলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের শত শত নেতা-কর্মী জড়ো হন।

কিন্তু বিমানবন্দরে  কেউই সাক্ষাৎ পাননি। এ অবস্থায় সকলে হতাশ হলেও এ সময় ঐ সেখানে উপস্থিত এআর রহমান। সকলে তাকে কাছে পেয়ে উল্লাস করতে থাকেন। এ আর রহমান একই ফ্লাইটে দুবাই থেকে নিউইয়র্কে এসেছেন গান রেকর্ড করতে।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।