ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

অপূর্ব আর সারিকার আচরণে মাহফুজের সন্দেহ

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, অক্টোবর ৯, ২০১১
অপূর্ব আর সারিকার আচরণে মাহফুজের সন্দেহ

মায়ের অসুস্থতার খবর শুনে নিজেই গাড়ি ড্রাইভ করে গ্রামের বাড়িতে যাচ্ছিলেন মাহফুজ আহমেদ। হাইওয়েতে হঠাৎ করেই তার চোখে পড়লো অপূর্ব আর সারিকাকে।

মাহফুজকে তারা হাত উঁচু করে গাড়ি থামানোর অনুরোধ জানালো।

গাড়ি থামাতেই তারা লিফট চেয়ে বসলো। ভদ্রতার খাতিরে তাদের গাড়িতে উঠালেন মাহফুজ। গাড়ি চলতে শুরু করলো। কিছু দূর যাওয়ার পর অপূর্ব আর সারিকা আচরণে একধরণের সন্দেহ তৈরি হলো মাহফুজের মনে।

‘জার্নি বাই কার’ নাটকের গল্প এভাবেই শুরু। এ নাটকটির মাধ্যমে এবারই প্রথম একসঙ্গে অভিনয় করছেন মাহফুজ আহমেদ, অপূর্ব আর সারিকা। এতে মাহফুজের চরিত্রের নাম আরমান এবং অপূর্বের নাম তুহিন। সারিকা করছেন এ নাটকে শৈলীর ভূমিকায় অভিনয়। নাটকটিতে আরো অভিনয় করছেন সৈয়দ হাসান ইমাম এবং শর্মিলী আহমেদ। জাকারিয়া সৌখিনের রচনায় নাটকটি পরিচালনা করছেন চয়নিকা চৌধুরী।

নাটকটির শুটিং শুরু হয়েছে ৯ অক্টোবর থেকে। নির্মাতা চয়নিকা চৌধুরীর পরিচালনায় এটি ১৫০তম নাটক। ‘জার্নি বাই কার’ নাটকটি সম্পর্কে চয়নিকা চৌধুরী বলেন, ‘ দেখতে দেখতে ১৪৯টি নাটক নির্মাণ করে ফেলেছি। এটি আমার ১৫০তম নাটক। এ মুহূর্তে আমি খুব এক্সসাইটেড। একটু আলাদা যত্ন নিয়ে নাটকটি নির্মাণ করার চেষ্টা করছি। গল্পটি খুব সুন্দর, অনেক নাটকীয়। তাই ভালো কিছু হবে বলেই আশা করছি। ’

বাংলাদেশ সময় ১৪১০, অক্টোবর ০৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।