ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সাইফ-কারিনার বিয়ে আগামী বছর

অনন্যা আশরাফ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১১
সাইফ-কারিনার বিয়ে আগামী বছর

বলিউডের বহুল আলোচিত জুটি সাইফ আলী খান আর কারিনা কাপুর, তাদের বিয়ে নিয়ে চলছে অনেক জল্পনা-কল্পনা। তবে ২০১২ সালে এই জুটি বিয়ে করছেন, এটি নিশ্চিত করেছেন সাইফের বোন সোহা আলী খান।

নয়া দিল্লীতে ব্লেন্ডার প্রাইড ট্যুরের র‌্যাম্পে অংশ নেওয়ার পর সোহা মিডিয়ার সঙ্গে কথা বলার এক পর্যায়ে সাইফিনা (সাইফ-কারিনা) জুটির বিয়ের ব্যাপারে মুখ খোলেন।

সাইফ আর কারিনা যদিও এখন পর্যন্ত কেউই আনুষ্ঠানিকভাবে বিয়ের নির্দিষ্ট তারিখটি ঘোষনা করেন নি। তবে পারিবারিকভাবে আগামী বছর তাদের বিয়ের বিষয়ে সিদ্ধান্ত চুড়ান্ত করা হয়েছে বলে সোহা আলী জানান।

সাইফ ও কারিনার বিয়ের প্রসঙ্গে সোহা বলেন, ‘নিজেদের সর্ম্পকের দিক থেকে তারা  অনেকদূর এগিয়েছেন। অনেকটা সময় এখন তারা একসঙ্গেই কাটান। আগামী বছর তাদের বিয়ে হবে। আশা করি আমরা জমকালো আয়োজনে তাদের বিয়ের অনুষ্ঠানটি উপভোগ করবো। বিয়েতে কোন পোশাকটি পরবো তা নিয়ে আমি এখন থেকেই খুব উত্তেজিত। আমি আনন্দের সঙ্গে সেই দিনটির অপেক্ষায় আছি। ’

সাইফ আলী খান ও  কারিনা কাপুর তাদের হোম প্রডাকশনের ‘এজেন্ট বিনোদ’ ছবিটির কাজ নিয়ে খুব বেশি মনোযোগী থাকায় নিজেদের বিয়ের ব্যাপারে এ মুহূর্তে নিশ্চিত করে কিছুই বলছেন না। সম্প্রতি সাইফ আল খান বলেছেন, ‘ আমাদের প্রডাকশনের ছবির কাজ নিয়ে খুব বেশি ব্যস্ত সময় কাটাতে হচ্ছে। তাই আমাদের বিয়ের বিষয়টি নিয়ে আমরা আগামী বছর কথা বলবো। ’
 
বিয়ের পিঁড়িতে বসবেন, এই বিষয়টি নিশ্চিত করলেও তা কবে করছেন ? এ বিষয়টি সাইফিনা জুটি  নিশ্চিত না করলেও সোহা আলীর মন্তব্যের পর ভক্তরা আশা করছেন, বলিউডের আলোচিত এই বিয়েটি ২০১২ সালেই অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময় ০০১৫, সেপ্টেম্বর ২০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।