ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ট্রেনের টিকেট নিয়ে বিড়ম্বনায় মীম

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১১
ট্রেনের টিকেট নিয়ে বিড়ম্বনায় মীম

বিশ্ববিদ্যালয় পড়ুয়া মীমের ইচ্ছে ছিল, ফাইনাল সেমিষ্টার দিয়ে কয়েকদিনের জন্য দেশের বাইরে যাবে বন্ধুদের সঙ্গে বেড়াতে। কিন্তু তার মা জানিয়েছেন, সামনে ঈদ।

একদিনের জন্য হলেও ঈদে বাড়ি আসতে হবে তাকে। কিন্তু দেশের হাইওয়েগুলোর যে বাজে অবস্থা। মীমকে তার মা ট্রেনে করেই বাড়ি আসার পরামর্শ দেন।

মায়ের পরামর্শ মতো মীম ঠিক করে ট্রেনে করেই বাড়ি ফিরবে। কিন্তু ট্রেনের টিকেট সংগ্রহ করতে গিয়ে বিড়ম্বনায় পড়ে যায় মীম। শেষপর্যন্ত কোনো উপায় না পেয়ে মীম তার ভালোবাসার মানুষ সজলকে দুটি টিকেট সংগ্রহের জন্য বলে। কিন্তু অনেক চেষ্টা করেও সজল ট্রেনের টিকেট জোগার করতে পারে না। মায়ের চাওয়া পূরণ করা কি তাহলে মীমের পক্ষে সম্ভব হবে না। মীম আর সজল মিলে বাড়ি ফেরার নানারকম বুদ্ধি বের করতে থাকে।

এটি গোলাম রাব্বানীর লেখা ও জুবায়ের ইবনে বকর পরিচালিত ‘ট্রেনের টিকেট’ নাটকের গল্প। সম্প্রতি শেষ হয়েছে এ নাটকের দৃশ্যধারণ। অদ্বিতীয়র প্রযোজনায় নির্মিত এ নাটকে আরো অভিনয় করেছেন সাপ্নিক মাহমুদ, রাসেল, নয়ন কুমার প্রমুখ। নাটকটি আগামী কোরবানীর ঈদে একটি চ্যানেলে প্রচার হবে।

বাংলাদেশ সময় ১৮০৫, সেপ্টেম্বর ১৮, ২০‌‌১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।