ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আবার বিয়ে মমতাজের

বিপুল হাসান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১১
আবার বিয়ে মমতাজের

জনপ্রিয় সঙ্গীতশিল্পী ও সরকারদলীয় সংসদ সদস্য মমতাজ বেগম আবারও বিয়ে করেছেন। মমতাজের নতুন বর পেশায় একজন চিকিৎসক, তার নাম ডা. মঈন হাসান চঞ্চল।

তিনি মমতাজ প্রতিষ্ঠিত মানিকগঞ্জ সদরের মমতাজ চক্ষু হাসপাতালের আবাসিক চিকিৎসক।

নিজের প্রতিষ্ঠিত হাসপাতালে আবাসিক চিকিৎসক মঈন হাসান চঞ্চলের সঙ্গে অনেকদিন ধরেই  ছিল মমতাজের ঘনিষ্ঠতা। প্রায় দুই বছরের প্রেমের ফসল এই বিয়ে। পাত্র চঞ্চলের বাবা ডা. মোস্তাফিজুর রহমান ও মা ডা. জাহানারা বেগেমের সম্মতিতেই সম্প্রতি তাদের বিয়ে সম্পন্ন হয়েছে বলে জানা গেছে।

গায়িকা মমতাজের এটি তৃতীয় বিয়ে। তার প্রথম স্বামী ছিলেন বাউলশিল্পী রশিদ বয়াতি। তার সঙ্গে ছাড়াছাড়ির পর মানিকগঞ্জ পৌরসভা চেয়ারম্যান রমজান আলীর সঙ্গে বিয়ে হয় মমতাজের। কিন্তু সেই বিয়েও টিকে নি। ২০০৮ সালে তত্ত্বাবধায়ক সরকারে সময় রমজান আলীর সঙ্গে মমতাজের ডিভোর্স হয়। এরপর থেকেই নিজের প্রতিষ্ঠিত মমতাজ চক্ষু হাসপাতালের আবাসিক চিকিৎসক মঈন হাসান চঞ্চলের সঙ্গে গড়ে উঠে মমতাজের প্রেমের সম্পর্ক। মমতাজের নতুন বর মঈন হাসান চঞ্চলেরও এটি দ্বিতীয় বিয়ে।

বাংলাদেশ সময় ১৯১৫, সেপ্টেম্বর ১৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad