ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ডিরেক্টরস গিল্ডের সম্মেলন ও নতুন কমিটি

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১১
ডিরেক্টরস গিল্ডের সম্মেলন ও নতুন কমিটি

টেলিভিশন নাটক নির্মাতাদের সম্মিলিত সংগঠন ‘ডিরেক্টরস গিল্ড’। গত ১৬ সেপ্টেম্বর শুক্রবার বাংলাদেশ শিল্পকলা একাডেমীর সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে ডিরেক্টরস গিল্ডের দিনব্যাপি সম্মেলন ও নতুন কমিটির নির্বাচন।



ডিরেক্টরস গিল্ডের এবারের সম্মেলনে পরিচালকদের সৃজনশীল নির্মাণ ভাবনা, টেলিভিশন চ্যানেলগুলোর সাথে সম্পর্কের উন্নয়ন ও টিভি দর্শকদের জন্য আরো মানসম্মত ভালো নাটক, টেলিফিল্ম, ধারাবাহিক নাটকের প্রচারের ব্যাপারে নানাবিধ সমস্যা ও সম্ভাবনা কথা উল্লেখ করা হয়।

নাট্যব্যাক্তিত্ব তারিক আনাম খানের নেতৃত্বে পাঁচ সদস্যের একটি কমিটি আগামী দুই বছরের জন্য ডিরেক্টরস গিল্ডের নতুন কার্যকরী পরিষদের নির্বাচন সম্পন্ন করে। এই নির্বাচনে মুক্তিযোদ্ধা ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাসির উদ্দিন ইউসুফ সভাপতি ও গাজী রাকায়েত সাধারণ সম্পাদক পদে পুনঃনির্বাচিত হন। কমিটিতে সহ-সভাপতি সালাউদ্দিন লাভলু, নাহিদ আহমেদ পিয়াল ও তাহের শিপন, যুগ্ম সাধারণ সম্পাদক এজাজ মুন্না ও চয়নিকা চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সুমন আনোয়ার, অর্থ সম্পাদক আলভী আহমেদ ও প্রচার সম্পাদক হিসেবে রাজু আলীম নির্বাচিত হন।

এছাড়া নির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন শামীম শাহেদ, হৃদি হক, মেহের আফরোজ শাওন, গোলাম সোহরাব দোদুল, ইফতেখার আহমেদ ফাহমি, রিপন নবী, গাজী ফারুক, সাইফ আহমেদ সাইদ, এ্যালবার্ট খান ও হাসিনা আহমেদ সোমা।

বাংলাদেশ সময় ১৮১৫, সেপ্টেম্বর ১৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।