[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৩ মাঘ ১৪২৫, ১৭ জানুয়ারি ২০১৯
bangla news

তাহসানের নাচের মুদ্রা (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৫-১৫ ৩:২৪:১২ এএম
তাহসান, ছবি: সংগৃহীত

তাহসান, ছবি: সংগৃহীত

তাহসানের গাওয়া ‘ভালোবেসে নিরুদ্দেশে’ গানটির ভিডিও প্রকাশ হয়েছিলো গত বছর সেপ্টেম্বরে। ইডিএম ঘরানার গানটির মডেল ভিন্ন হলেও তাহসানের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো। এবার আরেকটি গানের ভিডিওতে ‘নাচের মুদ্রা’ নিয়ে হাজির হয়েছেন হালের ক্রেজ তাহসান। 

গ্র্যামি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য মার্চে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন জনপ্রিয় গায়ক-অভিনেতা তাহসান। সেখানেই তার সঙ্গে পরিচয় হয় কানাডিয়ান মিউজিক ভিডিও নির্মাতা পি জি-এর সঙ্গে। তারই নির্দেশনায় ইডিএম ঘরানার ‘চলো না হারাই’ গানটির সঙ্গে নাচের মুদ্রা মিলিয়েছেন তাহসান। ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে ১৩ মে উন্মুক্ত করা হয় মিউজিক ভিডিওটি। মন্তব্যের ঘরে অনেকেই পিটবুলের সঙ্গে তাহসানের ‘মিল’ খোঁজার চেষ্টা করছেন।  

তাহসান আগেই জানিয়েছিলেন, যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের মালিবু আর লাগুনা সৈকতে ভিডিওর শুটিং করেছেন। তার সঙ্গে মডেল হয়েছেন কোষ্টারিকার সুপার মডেল ব্রি। ‘চলো না হারাই’ গানটির কথা লিখেছেন ও সুর করেছেন শাওন গানওয়ালা। সংগীত পরিচালনায় এপিরাস।

* ‘চলো না হারাই’ গানের ভিডিও: 

* ‘ভালোবেসে নিরুদ্দেশে’ গানের ভিডিও: 

বাংলাদেশ সময়: ১৩২৪ ঘণ্টা, মে ১৫, ২০১৭
এসও 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14