ঢাকা, মঙ্গলবার, ৬ আশ্বিন ১৪২৮, ২১ সেপ্টেম্বর ২০২১, ১২ সফর ১৪৪৩

বিনোদন

ভোটকেন্দ্রে ডন, সঙ্গে নার্স

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৩ ঘণ্টা, মে ৫, ২০১৭
ভোটকেন্দ্রে ডন, সঙ্গে নার্স ডন, ছবি: বাংলানিউজ

খলনায়ক হিসেবে জনপ্রিয়তা পেয়েছেন ডন। সুন্দর মনের মানুষ হিসেবেও তিনি সুপরিচিত। চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে লড়ছেন তিনি। অসুস্থ শরীর নিয়েই শুক্রবার (৫ মে) সকালে ভোটকেন্দ্রে হাজিন হন ডন। হুইলচেয়ারে করে তাকে নিয়ে এসেছেন নার্স।

মোটর সাইকেল দুর্ঘটনায় আঘাত পেয়েছিলেন। সুস্থ হতে না হতেই পড়লেন স্পাইনাল কর্ডের সমস্যায়।

 ক’দিন আগে অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে তার। প্রথমে ল্যাবএইড ও পরে অন্য এক হাসপাতালে চিকিৎসা নিয়েছেন তিনি। এখন বিশ্রামে থাকার কথা। কিন্তু চিকিৎসকের বারণ শোনেননি এই খলনায়ক। একে তো প্রার্থী, তার ওপর নিজের ভোটটিও নষ্ট করতে চাননি তিনি। মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল থেকে সংস্কৃতি ও ক্রীড়া বিষয়ক সম্পাদক পদে দাঁড়িয়েছেন ডন।

ডন বললেন, ‘জীবনের শেষদিন পর্যন্ত এফডিসিতে থাকতে চাই। চলচ্চিত্রকে ভালোবেসেছি, এমন একটি গুরুত্বপূর্ণ দিনে কেমন করে বসে থাকি? শুধু ভোট পেতে নয়, ভোট দিতেই ছুটে এসেছি। সবাই আমার জন্য দোয়া করবেন। ’ 

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয় শুক্রবার সকাল ৯টায়। নির্বাচন ঘিরে তারকাদের আনাগোনায় সরগরম হয়ে উঠেছে এফডিসি চত্বর।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, মে ০৫, ২০১৭
এসও/পিএএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa