ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রথম ছবির মুক্তির খবর জানেন না তিশা

সোমেশ্বর অলি, সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২০ ঘণ্টা, মে ৩, ২০১৭
প্রথম ছবির মুক্তির খবর জানেন না তিশা তানজিন তিশা, ছবি: সংগৃহীত

মডেল-অভিনেত্রী তানজিন তিশার অভিষেক চলচ্চিত্র মুক্তি পেতে যাচ্ছে। এ খবরটি ‘লোক মারফত’ জেনেছেন তিনি। এ নিয়ে ‘বিস্ময়’ প্রকাশ করলেও ছবিটির ‘মঙ্গল কামনা’ করেছেন তিশা।

এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী মাহবুবা ইসলাম সুমীর পরিচালনায় ‘তুমি রবে নীরবে’ ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ৫ মে। কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ‘দুই বোন’-এর চলচ্চিত্ররূপ হতে যাচ্ছে এটি।

এতে গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন তানজিন তিশা। দু’ বছর আগে শুটিং শেষ হওয়া ছবিটির মুক্তির খবর জানানো হয়নি নায়িকাকে। এ নিয়ে ‘মন খারাপ’ হয়েছে তিশার।  

৩ মে বিকেলে বাংলানিউজের সঙ্গে আলাপে তিশা বলেন, ‘আমার কষ্ট একটাই, ছবিটির মুক্তির খবর আমাকে জানানো হয়নি। প্রথম ছবি হিসেবে আমি এর প্রমোশনে থাকতে পারতাম। কিন্তু সে সুযোগ আমি পাইনি! পরিচালক বা প্রযোজনা প্রতিষ্ঠান আমাকে কিছু জানায়নি। দুঃখের সঙ্গে বলতে হচ্ছে যে, ছবিটিতে আমার অভিনয় থাকলেও ভয়েস থাকছে অন্যের। ডাবিংটাও আমি করতে পারিনি। ’

এদিকে তিশা ‘বেশি কিছু’ বলতে চান না বলে ছবিটির ‘শুভ কামনা’ করেছেন। তাকে ঘিরে ফের কোনো ব্যাপারে ‘বিতর্ক’ হোক এমনটা প্রত্যাশা করেন না তিনি, কারণ ক’দিন আগেই এ নিয়ে ‘তিক্ত’ অভিজ্ঞতা হয়েছে তার।  

ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে হাতেগোনা প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘তুমি রবে নীরবে’। বিশ্বস্ত সূত্র বলছে, টেলিছবি হিসেবে নির্মিত হয়েছিলো এটি। ছবির কাজ চলাকালে পরিচালক-নায়িকাতে বিরোধ হয়েছিলো, মীমাংসা হয়নি এখনও। এখন চলচ্চিত্র হিসেবে নামমাত্র হলে মুক্তি দেওয়া হচ্ছে। তিশার পাশাপাশি এতে আরও আছেন ইরফান সাজ্জাদ, অমৃতা, বাসর প্রমুখ।  

অন্যদিকে  এটি ‘টেলিফিল্ম’ এমন অভিযোগ অস্বীকার করেছেন নির্মাতা মাহবুব ইসলাম সুমী। ছবিটির গুরুত্বপূর্ণ চরিত্রে রূপদানকারী তিশার ব্যাপারেও তিনি মন্তব্য করতে অপারগতা প্রকাশ করেছেন। তবে ছবিটিকে ঘিরে দু’জনের ‘পরস্পর বিরোধী বক্তব্য’ আঁচ করতে অুসবিধে হয়নি।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, মে ০৩, ২০১৭
এসও   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।