ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দুপুরে শহীদ মিনারে লাকীকে শেষ শ্রদ্ধা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৭
দুপুরে শহীদ মিনারে লাকীকে শেষ শ্রদ্ধা লাকী আখন্দ (ছবি: সংগৃহীত)

পুরান ঢাকার আরমানিটোলার বাসা থেকে লাকী আখন্দের মরদেহ নিয়ে যাওয়া হচ্ছে বারডেম হাসপাতালের হিমঘরে। আরমানিটোলা মাঠে শনিবার (২২ এপ্রিল) সকাল ১০টায় তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর বেলা সাড়ে ১১টার দিকে তার মরদেহ নেওয়া হবে কেন্দ্রীয় শহীদ মিনারে। সেখানে সর্বস্তরের মানুষ তাকে শেষ শ্রদ্ধা জানাবেন।

শুক্রবার রাত (২১ এপ্রিল) সাড়ে ৯ টার দিকে পরিবারের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়। লাকীর ঘনিষ্ঠজন এরশাদুল হক টিংকু জানান, মুক্তিযোদ্ধা লাকীকে রাষ্ট্রীয় সম্মানে সমাহিত করা হবে।

তবে তার মরদেহ কোথায় দাফন করা হবে এটি এখনও সিদ্ধান্ত হয়নি।  

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কমএদিকে, লাকীর বাসায় সংবাদ সম্মেলনে একই তথ্য জানান তার চিকিৎসক ডা. রুবায়েত রহমান। তিনি শেষ আট মাস ধরে তার চিকিৎসা সেবায় নিয়োজিত ছিলেন।

২১ এপ্রিল দুপুর নাগাদ ক্যানসারে আক্রান্ত লাকীর শারীরিক অবস্থার অবনতি ঘটে। শেষ বিকেলে দ্রুত নিয়ে যাওয়া হয় মিটফোর্ড হাসপাতালে। সেখানে সন্ধ্যা ৬টা নাগাদ কর্তব্যরত চিকিৎসক লাকী আখন্দকে মৃত ঘোষণা করেন।  

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।