ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

ঈদে একসঙ্গে লোপামুদ্রা, রূপঙ্কর ও শিলাজিৎ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৫ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১০
ঈদে একসঙ্গে লোপামুদ্রা, রূপঙ্কর ও শিলাজিৎ

এবারের ঈদে বাংলাভিশনের অনুষ্ঠানমালায় কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনের উপস্থাপনায় প্রচার হবে বিশেষ একটি গানের অনুষ্ঠান। ঈদের এই বিশেষ সঙ্গীতানুষ্ঠানে গান গাইছেন কলকাতার স্বনামখ্যাত তিন কণ্ঠশিল্পী লোপামুদ্রা মিত্র, রূপঙ্কর ও শিলাজিৎ।

‘এক মুঠো রোদ্দুর’ নামের এই অনুষ্ঠানটি প্রচারিত হবে দুই পর্বে। এক ঘণ্টার এ বিশেষ সঙ্গীতানুষ্ঠানের প্রথম পর্বে গান গাইবেন লোপামুদ্রা মিত্র ও রূপঙ্কর, দ্বিতীয় পর্বে শিলাজিৎ।

অনুষ্ঠানের প্রথম পর্বে লোপামুদ্রা মিত্র গাইবেন ‘আয় আয় কে যাবি’, ‘মনে পড়ে সেই সুপুরি গাছের সারি’ ও ‘আজকে যেটা ভালো’  শিরোনামের গানগুলো। রূপঙ্কর গাইবেন ‘চলে এসো আজ এ রাতে’, ‘এক স্বপ্নতে যতœ’, ‘তোমার টানে সারাবেলার গানে’ এবং ‘ও চাঁদ তোর বান্ধবীদের সঙ্গে যাবো’।  

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে শিলাজিৎ গাইবেন ‘রোজ ঘুম ভেঙে যায়’, ‘হৃদয় তোমাকে ছুঁতে চেয়ে’, ‘তুই বৃষ্টি হতে পারতিস’ ও ‘বুকে আমার বাবুদের বাসা’ গানগুলো। কলকাতার ভারতলক্ষ্মী স্টুডিওতে রেকর্ডকৃত এই সঙ্গীতানুষ্ঠানটি প্রযোজনা করেছেন নাহিদ আহমেদ বিপ্লব।

শুধু গানই নয়, অনুষ্ঠানে গানের ফাঁকে ফাঁকে শিল্পীরা তাদের গান নিয়ে নানা অভিজ্ঞতা ও স্বপ্নের কথাও বলবেন।

বাংলাদেশ স্থানীয় সময় ১২৩০, আগস্ট ১৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।