bangla news

ওয়ারফেইজের নতুন গান ও মিউজিক ভিডিও 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৪-০৯ ৫:১০:৪৫ এএম
ওয়ারফেইজ ব্যান্ডের সদস্যরা, ছবি: সংগৃহীত

ওয়ারফেইজ ব্যান্ডের সদস্যরা, ছবি: সংগৃহীত

ভক্তদের প্রতীক্ষার অবসান ঘটছে এই বৈশাখে। বেশ কিছু আলোচিত অ্যালবাম প্রকাশ করলেও এবার সিঙ্গেল ট্র্যাক ও মিউজিক ভিডিও নিয়ে আসছে প্রথম সারির জনপ্রিয় ব্যান্ড ওয়ারফেইজ।

রোববার (৯ এপ্রিল) বিকেলে বাংলানিউজের সঙ্গে আলাপে ওয়ারফেইজের ড্রামার ও দলপ্রধান শেখ মনিরুল আলম টিপু জানান, নতুন গানটির শিরোনাম ‘অপরূপ বিস্ময়’। ‘ভিরু পায়ে নূপুর ছন্দে/অপূর্ণ স্পর্শ লুকিয়ে…’— এমন কথার গানটি লিখেছেন লিড গিটারিস্ট কমল, সুর আর কম্পোজিশনও তার। এরই মধ্যে মিউজিক ভিডিওর কাজও শেষ হয়েছে। 

টিপু বললেন, ‘এই গানটিকে বলা যাবে হেভি মেটাল ব্যালাড সং। দীর্ঘদিন পর আমরা নতুন গান বাঁধলাম। আশা করি, ওয়ারফেইজের শ্রোতাদের কাছে এটি ভালো লাগবে। আর মিউজিক ভিডিওটিও তাদের দৃষ্টি কাড়বে। আমাদের ব্যান্ডের নতুন সদস্য পলাশের কণ্ঠে এটিই হতে যাচ্ছে প্রথম মৌলিক গান।’

‘অপরূপ বিস্ময়’ এর অডিও প্রকাশ পাচ্ছে রবি ইয়ন্ডার মিউজিক অ্যাপে। আর মিউজিক ভিডিওটি উন্মুক্ত করা হতে পারে ওয়ারফেইজের ইউটিউব চ্যানেলে।

এদিকে ওয়ারফেইজ বরাবরের মতো নববর্ষের প্রথম দিনটিকে বরণ করবে গানে গানে। পহেলা বৈশাখে (১৪ এপ্রিল) তারা সংগীত পরিবেশন করবে চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে। পরদিন ওয়ারফেইজের কনসার্ট রয়েছে রাঙামাটিতে। 

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০১৭
এসও 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2017-04-09 05:10:45