ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঐশ্বরিয়া ও কারিনার দ্বন্দ্ব চরমে

ইশানা ইশরাত | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০১১
ঐশ্বরিয়া ও কারিনার দ্বন্দ্ব চরমে

ঐশ্বরিয়া আর কারিনা কাপুরের পুরনো দ্বন্দ্ব আবার চরম আকার ধারণ করেছে। তারা দুজনেই এখন প্রকাশ্যে একে-অন্যের বিরুদ্ধে কথা বলতে পিছুপা হচ্ছেন না।



ঐশ্বরিয়া রাই ও কারিনা কাপুরের দ্বন্দ্ব আজকের নয়। বোন কারিশমা কাপুরের সঙ্গে অভিষেক বচ্চনের সম্পর্ক ভেঙে যাওয়ার পর থেকেই কারিনা কাপুর ক্ষিপ্ত হন ঐশ্বরিয়ার প্রতি। ঐশ্বরিয়াও কম যান নি, একাধিক সাক্ষাৎকারে কারিনাকে তিনি পেছনের সারির অভিনেত্রী হিসেবে মন্তব্য করেন। অভিষেকের সঙ্গে ঐশ্বরিয়ার বিয়ের পর পারিবারিক পর্যায়ে কাপুর ও বচ্চনদের মধ্যে এই দ্বন্দ্ব স্থায়ী রূপ নেয়। এই দ্বন্দ্বের কারণেই বলিউডের নির্মাতারা কোন ছবিতে একসঙ্গে কাজ করাতে পারেননি এই শীর্ষ দুই অভিনেত্রীকে। অনেক পার্টিতে ঐশ্বরিয়া ও কারিনা মুখোমুখি হলেও তাদের একে অন্যের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে কখনো দেখা যায় নি।

ঐশ্বরিয়া আর কারিনা এই দ্বন্দ্ব আবারও চরম আকার ধারণ করেছে ‘হিরোইন’ ছবিটি কেন্দ্র করে। ইউটিভি প্রযোজিত মাধুর ভান্ডারকারের এ ছবির প্রধান চরিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। এমনকি তিনি ছবির বেশ কিছু প্রমোশনাল শুটিংয়েও অংশ নেন। কিন্তু গর্ভধারণে কারণে শেষপর্যন্ত তাকে ছবি থেকে বাদ পড়তে হয়। তার জায়গায় পরিচালক কাস্ট করেন কারিনা কাপুরকে। কারিনাকে নিয়েই শুরু হয় ছবির শুটিং।

এতে ক্ষিপ্ত হয়ে ঐশ্বরিয়া ফেরত না চাইলেও অগ্রিম নেওয়া টাকা ফিরিয়ে দিতে হাজির হন মাধুর ভান্ডারকারের ইউনিটে। অগ্রিম ফিরিয়ে দিয়ে তিনি ইউনিটে অনেকের কাছেই মন্তব্য করেন, ‘হিরোইন’ ছবির প্রধান চরিত্রটি সবার জন্য নয়। যে কাউকে দিয়ে এটি করালে ছবিটি সফল হবে না। ভালো কিছু পাওয়ার জন্য পরিচালক আরো খানিকটা সময় অপেক্ষা করলেই পারতেন।

এদিকে ইউনিটে ঐশ্বরিয়াকে আসতে দেখে কারিনা সঙ্গে সঙ্গেই শুটিং বন্ধ করে বাইরে বেরিয়ে যান। ঐশ্বরিয়া চলে যাওয়ার পর তিনি আবার শুটিংয়ে যোগ দেন। এ সময় ইউনিটের অতি উৎসাহী কর্মীদের মাধ্যমে কারিনার কানে পৌছে যায় ঐশ্বরিয়ার মন্তব্য। এতে তেলেবেগুনে জ্বলে উঠে কারিনা কাপুর সেদিন শুটিংয়ে অংশ নিতে অসম্মতি জানান। তাৎক্ষণিকভাবেই তিনি পরিচালক মাধুর ভান্ডারকারকে ডেকে বলেন, ঐশ্বরিয়া যেন শুটিং চলাকালে এখানে আর না আসে। এরকম হলে তার শুটিংয়ে মনোযোগ দেওয়া কঠিন হয়ে পড়ে।

 ঐশ্বরিয়া আর কারিনা কাপুরের এই দ্বন্দ্ব বর্তমানে বলিউডের অন্যতম মুখরোচক আলোচনার বিষয় হয়ে উঠেছে। বলিউড কেন্দ্রিক সিনে ম্যাগাজিন আর ওয়েবসাইটগুলোতেও এই দ্বন্দ্বে খবর বেশ গুরুত্বের সঙ্গেই পরিবেশন করা হচ্ছে।

বাংলাদেশ সময় ১৬১০, সেপ্টেম্বর ০৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad