ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দুই ভাই-বোন নিয়ে স্বাগতা

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০১১
দুই ভাই-বোন নিয়ে স্বাগতা

অভিনেত্রী ও মডেল হিসেবে স্বাগতা সুপরিচিত। পাশাপাশি তিনি গানও করেন।

স্বাগতার গানের চর্চা পারিবারিকভাবেই। তার ছোট ভাই সন্ধি ও ছোট বোন সভ্যতা দুজনই গানের সঙ্গে জড়িত। সম্প্রতি দুই ভাই-বোনের সঙ্গে স্বাগতার কথোপকথনের মধ্য দিয়ে গান পরিবেশনার একটি অ্যালবাম বাজারে এসেছে। ব্যতিক্রমী এই অ্যালবামটির নাম ‘ভালোবাসি তোমাকে’।

ঊর্মি নূর বিনতে গিয়াসের পরিকল্পনায় এই অ্যালবামে প্রথমবারের একসঙ্গে কথোপকথন ও গান পরিবেশন করেছেন স্বাগতা, সন্ধি ও সভ্যতা। অ্যালবামটির প্রতিটি গানের আগেই রয়েছে গীতি কবিতার উপস্থাপন। কথোপকথনে স্বাগতার সঙ্গে অংশ নিয়েছেন ইরেশ যাকের।

কথোপকথনের মাধ্যমে তুলে ধরা এই গীতিকবিতাকেই আবার সুরারোপ করে গান পরিবশেন করা হয়েছে। অ্যালবামের বিভিন্ন গানের সুর করেছেন সন্ধি। পাশাপাশি গানও গেয়েছেন তিনি। ছোট বোন সভ্যতাও অ্যালবামে দুটি গান গেয়েছেন। এর আগে সভ্যতা দুটি মিক্সড অ্যালবাম ‘ঝালমুড়ি’ ও ‘গোলক ধাঁধাঁ’য় নিজের লেখা ও সুরে গান গেয়েছেন। কিন্তু এবারই প্রথম তিনি বড় ভাই সন্ধির লেখা ও সুরে গান গেয়েছেন । অগ্নিবীণার ব্যানারে বাজারে আসা এ অ্যালবামটির নির্বাহী প্রযোজক স্বাগতা।

অ্যালবামটি প্রসঙ্গে স্বাগতা বলেন, একেবারেই নতুন চিন্তা-ভাবনা নিয়ে ‘ভালোবাসি তোমাকে’ অ্যালবামটির পরিকল্পনা করা হয়েছে। এতে কাজ করতে পেরে আমরা তিন ভাই-বোনই ভীষণ আনন্দিত। সবচেয়ে ভালো লাগছে, শ্রোতাদের রেসপন্স।

তিন ভাইবোন স্বাগতা, সন্ধি আর সভ্যতার গানে হাতেখড়ি তাদের বাবা খোদাবক্স সানুর কাছে। এরপর অনিল কুমার সাহা ও সুনীল কুমার মন্ডলের কাছে তারা গানে তালিম নেন। তাদের পুরো পরিবারটিই যেন একটি গানের পরিবার। স্বাগতা গানের পাশাপাশি অভিনয় ও মডেলিংয়ে নিজেকে মেলে ধরলেও সন্ধি আর সভ্যতা গান নিয়েই আছেন।

বাংলাদেশ সময় ১৪৪০, সেপ্টেম্বর ০৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।