ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জেমসের গান, শাকিবের অভিনয় (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৭ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৭
জেমসের গান, শাকিবের অভিনয় (ভিডিও) জেমস ও শাকিব খান (ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম)

নগর বাউল জেমস দেশীয় চলচ্চিত্রে খুব বেশি প্লেব্যাক করেননি। কিন্তু তাতে কী? ভক্তদের বিপুল সাড়া পেয়েছেন, মিলেছে জাতীয় স্বীকৃতি জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। দীর্ঘদিন পর জেমসের কণ্ঠ পাওয়া যাবে নতুন ছবিতে। এবার তার গানের চিত্রায়ণে দেখা গেলো কিংখানখ্যাত শাকিব খানকে।

‘আসবার কালে আসলাম একা’ (কষ্ট), ‘আসছে দেশা আসছে’ (দেশা-দ্য লিডার), ‘প্রেম ও ঘৃণা’ (জিরো ডিগ্রী), ‘এতো কষ্ট কষ্ট’ (ওয়ার্নিং), ‘বিধাতা’ (সুইটহার্ট)— জেমসের গাওয়া চলচ্চিত্রের এই গানগুলো সমাদৃত হয়েছে। এরই ধারাবাহিকতায় এলো ‘তোর প্রেমেতে’ গানটি।

এটি থাকছে মুক্তি প্রতীক্ষিত ‘সত্তা’ ছবিতে।  

আগের ছবিগুলোতে জেমসের গানের সঙ্গে পর্দায় ছিলেন যথাক্রমে প্রয়াত নায়ক মান্না, নবাগত শিপন মিত্র, মাহফুজ আহমেদ, আরিফিন শুভ ও বাপ্পি। এবার ‘সত্তা’য় থাকছেন শাকিব খান। তার সঙ্গে আছেন ওপারের পাওলি দাম। প্রযোজক সোহানী হোসেনের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন বাপ্পা মজুমদার। ‘সত্তা’ পরিচালনা করেছেন হাসিবুর রেজা কল্লোল। ছবিটি মুক্তি পাবে অচিরেই।  

* জেমসের গাওয়া ‘তোর প্রেমেতে’ গানের ভিডিও: 

বাংলাদেশ সময়: ১৩৫৮ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।