ঢাকা, শনিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০, ১৭ জিলহজ ১৪৪১

বিনোদন

ভালোই চলছে ঈদের ছবি

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০১১
ভালোই চলছে ঈদের ছবি

এবারের ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে মোট ৫টি ছবি। মুক্তির পর থেকে এ পর্যন্ত প্রতিটি ছবি দেখতে সিনেমা হলগুলোতে দর্শক সমাগম চোখে পড়ছে।

ঢাকার চেয়ে ঢাকার বাইরের হলগুলোতে দর্শকদের ভিড় তুলনামূলক বেশি।

এবারের ঈদে সিনেমা হলে মুক্তি পাওয়া ৫টি ছবি হলো- শাহিন সুমন পরিচালিত ‘টাইগার নাম্বার ওয়ান’, গাজী মাহবুব পরিচালিত ‘আমার পৃথিবী তুমি’, বদিউল আলম খোকন পরিচালিত ‘একবার বলো ভালবাসি’, পিএ কাজল পরিচালিত ‘গরীবের ভাই’ এবং এমবি মানিক পরিচালিত ‘জান কোরবান’।

চলচ্চিত্র ব্যবসায়ী ও প্রদর্শকদের সূত্রে জানা গেছে, ‘টাইগার নাম্বার ওয়ান’ ও ‘গরীবের ভাই’ ছবি দুটি দেখতে তুলনামুলক বেশি দর্শক ভিড় করছেন। অবশ্য খুব একটা পিছিয়ে নেই  ‘আমার পৃথিবী তুমি’, ‘একবার বলো ভালবাসি’ ও ‘জান কোরবান’ ছবি তিনটিও ।


দেশের বিভিন্ন  প্রেক্ষাগৃহের মালিকদের সঙ্গে কথা বলে জানা গেছে, ঢাকার বাইরের প্রেক্ষাগৃহগুলোতে এমবি মানিক পরিচালিত ‘জান কোরবান’ ছবিটি দেখতেই দর্শকের ভিড় ছিল বেশি। অন্যদিকে ঢাকা শহরের বিভিন্ন প্রেক্ষাগৃহে বদিউল আলম খোকনের ‘একবার বলো ভালোবাসি’র প্রতি দর্শক আগ্রহ ছিল লক্ষণীয়।


ঈদে সিনেমা হলে মুক্তি পাওয়া ছবির মধ্যে শীর্ষনায়ক শাকিব খান অভিনীত ৩টি এবং ভিলেন থেকে নায়ক হয়ে উঠা অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল অভিনীত ২টি ছবি মুক্তি পেয়েছে।

‘টাইগার ওয়ান’ ছবিতে শাকিব খানের সঙ্গে রয়েছেন সাহারা, নিপুণ, অমিত হাসান, এমএম আব্বাস উল¬াহ, কাজী হায়াৎ ও মিশা সওদাগর। ‘একবার বলো ভালবাসি’ ছবিতে শাকিব খানের সঙ্গে রয়েছেন অপু বিশ্বাস, তমা মির্জা, সাদেক বাচ্চু, ইলিয়াস কোবরা, শানু শিবা, সাঙ্কো পাঞ্জা ও মিশা সওদাগর। ‘জান কোরবান’ ছবিতে শাকিব খানের সঙ্গে রয়েছেন অপু বিশ্বাস, নূতন, আলী রাজ, আফজাল শরীফ, হাররু কিসিঞ্জার, শানু শিবা, ইলিয়াস কোবরা ও মিশা সওদাগর।


‘আমার পৃথিবী তুমি’ ছবিতে ডিপজলের সঙ্গে অভিনয় করেছেন সোহেল রানা, রেসী, ইমন, সাহারা, জায়েদ খান, মেহবুবা, কাজী হায়াৎ, আহমেদ শরীফ, ডিজে সোহেল, ইলিয়াস কোবরা ও মিশা সওদাগর। ‘গরীবের ভাই’ ছবিতে ডিপজলের সঙ্গে রয়েছেন রেসী, ইমন, রুমানা, রীনা খান, নাসরিন, শানু শিবা, জ্যাকি আলমগীর ও মিশা সওদাগর।

বাংলাদেশ সময় ১৬২৫, সেপ্টেম্বর ০৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa