ঢাকা, শনিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০, ১৭ জিলহজ ১৪৪১

বিনোদন

সঙ্গীতশিল্পী অজিত রায় লাইফ সাপোর্টে

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০১১
সঙ্গীতশিল্পী অজিত রায় লাইফ সাপোর্টে

বরেণ্য সংগীতশিল্পী ও স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের অন্যতম সংগঠক অজিত রায়ের শারীরিক অবস্থা সঙ্কটাপন্ন। রাজধানীর বারডেম হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে তাকে লাইট সাপোর্টে রাখা হয়েছে।

কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছেন, তার অবস্থা আশঙ্কাজনক।

বিশিষ্ট সঙ্গীতশিল্পী অজিত রায় বেশ কিছুদিন হলো ফুসফুস সংক্রামণ ব্যাধিতে ভুগছেন। গত ৩০আগস্ট মঙ্গলবার তার শারীরিক অবস্থা খারাপ হলে তাকে বারডেম হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার দেহে নিউমোনিয়া ধরা পড়ে। শনিবার তার অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্ট দেওয়া হয়।

অজিত রায়ের মেয়ে শ্রেয়সী রায় বাংলানিউজকে বলেন, চিকিৎসকরা জানিয়েছেন নিউমোনিয়ায় আক্রান্ত হওয়ার কারণে বাবার শারীরিক অবস্থার এতোটা অবনতি হয়েছে। এছাড়াও তার শরীরে সোডিয়াম পটাসিয়াম কমে গেছে। আরো আছে উচ্চ রক্তচাপের সমস্যা। সবমিলিয়ে বাবার অবস্থা এখন সংকটাপন্ন। আপনারা সবাই দোয়া করবেন আমার বাবার জন্য।

বারডেম হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসব প্রফেসর এমএ রশীদ রয়েছেন শিল্পী অজিত রায়ের চিকিৎসা তত্ত্বাবধানে। বাংলানিউজকে তিনি বলেন, অজিত রায়ের শারীরিক অবস্থা এই মুহূর্তে বেশ জটিল আকার ধারণ করেছে। লাইফ সাপোর্টের পাশাপাশি তার শারীরিক অবস্থা জানার জন্য প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা চলছে। এ অবস্থায় তার প্রয়োজনীয় সব চিকিৎসাই দেওয়া হচ্ছে।

অজিত রায়ের পরিবারের পক্ষ থেকে শিল্পীর উন্নত চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ ও তার  হস্তক্ষেপ কামনা করা হয়েছে।

বাংলাদেশ সময় ২০২৫, সেপ্টেম্বর ০৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa