ঢাকা, সোমবার, ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০, ১২ জিলহজ ১৪৪১

বিনোদন

কিং খানের জমকালো ঈদ পার্টি

ইশানা ইশরাত | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৯-০২ ১১:৪৮:৩৪ পিএম
কিং খানের জমকালো ঈদ পার্টি

কিং খান তার মুম্বাইয়ের বাসভবন বান্দ্রাতে জমকালো আয়োজনে উদযাপন করলেন ঈদের পার্টি। বলিউডের ঝলমলে সব তারকার প্রাণবন্ত পদচারণায় ঈদ আনন্দে সেদিন মুখর হয়ে উঠে শাহরুখ খানের বাসভবন।

এর আগে নানা উপলক্ষে পার্টি দিলেও এটাই ছিল শাহরুখ খানের দেওয়া প্রথম ঈদের পার্টি।

এ প্রসঙ্গে শাহরুখ বলেন, এবারই প্রথম বেশ ঘটা করে ঈদের পার্টি দিলাম। পরিবারের সদস্য আর বন্ধু-বান্ধব নিয়ে এবারের ঈদ দারুণ উপভোগ করলাম আমি।   তিনি আরো বলেন, আমার সন্তানেরা বড় হয়ে উঠছে। তারা নিজেদের সংস্কৃতি সম্পর্কে জানতে চাই। আমরা বিভিন্ন সময় দিওয়ালি বা ক্রিস্টমাসের উৎসব পালন করে থাকি। কিন্তু ঈদ উপলক্ষে এরকম কিছু এবারই প্রথম। আমি চাই আগামীতে এই উৎসব আমার সন্তানেরাও পালন করবে।

শাহরুখ খানের এই ঈদের পার্টি সন্ধ্যায় শুরু হয়, চলে মধ্যরাত পর্যন্ত। ঈদ পার্টি উপলক্ষে বলিউডের নামি তারকাদের মিলন মেলা জমে শাহরুখ খানের বাস ভবনে। পার্টিতে যোগ দেন করণ যোহর ও ফারহান আক্তারের মতো নির্মাতারা। পার্টিতে সঞ্জয় দত্ত যোগ দিয়ে পড়ে যান ঝামেলায়, সবাই তাকে ‘অগ্নিপথ’-এর সেই ভয়ংকর চাহনী দেখাবার জন্য অনুরোধ জানায়।

হৃত্বিক রৌশন তার স্ত্রী সুজানা সহ পার্টিতে যোগ দেন। সঞ্জয় দত্তের সঙ্গেও ছিল তার স্ত্রী। বলিউডের অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে ঈদ পার্টিতে আসেন অর্জুন রামপাল, চাঙ্কি পান্ডে, দিনো মারিও, রানী মুখার্জি, আনুশকা শর্মা, প্রীতি জিনতা, র‌্যাভিনা ট্যান্ডন এবং আরো অনেকে। এমনকি বাদ যান নি প্রিয়াঙ্কা চোপড়াও। পার্টিতে তাকে অবশ্য খুব একটা শাহরুখ কাছে ভিড়তে দেখা যায় নি। অন্যদের সঙ্গেই প্রিয়াঙ্কা এইদিন সময় কাটিয়েছেন।

পার্টিতে যোগ দেওয়া অতিথিদের জন্য গান-বাজনা আর খানা-পিনার কোনো কমতি রাখেন নি শাহরুখ খান।

শাহরুখ খানের ঈদ পার্টিতে যোগ দেওয়া সেলিব্রিটিদের একনজর দেখার জন্য ঈদের দিন সন্ধ্যায় থেকেই ছিল কৌতুহলী মানুষের উপচে পড়া ভীড়। পুরো এলাকা জুড়ে লেগে যায় তীব্র যানযট। শাহরুখের বাসার সামনে মানুষের ভীড় এবং বিশৃঙ্খলা এমন পর্যায়ে পৌছায় যে, শেষপর্যন্ত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

সূত্র : ইন্ডিয়া টাইমস

বাংলাদেশ সময় ২৩১৫, সেপ্টেম্বর ০২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa