ঢাকা, রবিবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ২৯ নভেম্বর ২০২০, ১২ রবিউস সানি ১৪৪২

বিনোদন

আমার স্বামীই এখন আমার বড় শত্রু : মনীষা কৈরালা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০২ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১১
আমার স্বামীই এখন আমার বড় শত্রু : মনীষা কৈরালা

‘আমার স্বামীই এখন আমার বড় শত্রুতে রূপান্তরিত হয়েছে! একটি মেয়ের জীবনে এটি ভয়াবহ এক বাজে একটা পরিস্থিতি!’ মন্তব্যটি বলিউডে একসময়ের ঝড় তোলা অভিনেত্রী মনীষা কৈরালার। সম্প্রতি সামাজিক যোগাযোগ সাইট টুইটারে এভাবেই তিনি তার স্বামী সম্রাট দাহাল ও দাম্পত্য জীবন সম্পর্কে মন্তব্য করেছেন।



‘এক ছোটিসি লাভস্টোরি’, ‘খামোশি’, ‘জানে দুশমন’ ইত্যাদি সুপারহিট ছবি খ্যাত নেপালী বংশোদ্ভূত বলিউড অভিনেত্রী মনীষা কৈরালার ক্যারিয়ারের সেই সোনালী সময় নেই আর। বর্তমানে তিনি কিছু তামিল ছবিতে অভিনয় করছেন। পাশাপাশি তিনি পরিচালক হিসেবে আত্মপ্রকাশের প্রস্তুতি নিচ্ছেন। এরই মধ্যে তিনি জড়িয়ে পড়েছেন দাম্পত্য কলহে।

হিমালয় কন্যা মনিষা কৈরালা বয়সে তার চেয়ে সাত বছরের ছোট নেপালি ব্যবসায়ি সম্রাট দহলকে বিয়ে করেন ২০১০ সালের জুনে। বিয়ের পর তারা হানিমুন করেন ফিনল্যান্ডে। বিয়ের ছয় মাস পর্যন্ত তাদের দাম্পত্য জীবন সুখে শান্তিতেই কাটে। এরপর থেকেই তাদের মধ্যে নানা বিষয়ে মতভেদ দেখা দিতে থাকে।

বলিউড তারকা মনীষা কৈরালা সুখে নেই,  এমন গুঞ্জন শোনা যাচ্ছিল কয়েক মাস আগে থেকেই। কিন্তু মনীষা বিষয়টি বার বার এড়িয়ে যাচ্ছিলেন। Monish

মাসখানেক আগে একবার অবশ্য মনীষা মন্তব্য করেছিলেন, দহলের সঙ্গে আলাদা হওয়ার কথা সক্রিয়ভাবে চিন্তা করছি। পরে আবার বাবা-মার সামাজিক অবস্থানের কথা ভেবে এই বক্তব্য তিনি প্রত্যাহার করে নেন।

সম্প্রতি মনীষা কৈরালা তার দাম্পত্য জীবনে সংকটের বিষয়টি সরাসরি স্বীকার করে নিয়েছেন। সামাজিক  নেটওয়ার্ক টুইটারে তিনি স্বামীকে সরাসরি শত্রু হিসেবে দোষারোপ করেছেন। বলিউডের অনেকেই মনে করছেন মনীষার দাম্পত্য জীবন অবসানের বিষয়টি এখন সময়ের ব্যাপার মাত্র।

এই মন্তব্যের পর বিভিন্ন সংবাদ মাধ্যম মনীষার সঙ্গে যোগাযোগের চেষ্টা চালালেও তার সাড়া পাওয়া যায় নি। আত্মীয়-স্বজনরা মনীষার এই মন্তব্যকে স্রেফ রাগারাগির বহিপ্রকাশ হিসেবে উল্লেখ করছেন। তবে সবারই ধারণা এটি নেহাত, ছাই দিয়ে আগুন ঢাকার চেষ্টা ছাড়া আর কিছু নয়।

উল্লেখ্য, চলতি বছরের জানুয়ারির ১৮ ও ১৯ তারিখে সুন্দরবনের পক্ষে ভোট চাইতে মনীষা কৈরালা বাংলাদেশ সফরে এসেছিলেন।

বাংলাদেশ সময় ১২০৫, সেপ্টেম্বর ০১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa