ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আমি তো টাকা ফেরত দিয়ে দিয়েছি: শাকিব খান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৭
আমি তো টাকা ফেরত দিয়ে দিয়েছি: শাকিব খান শাকিব খান/ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে মামলা করতে যাচ্ছেন প্রযোজক তাপসী ঠাকুর— এমন একটি খবরে বিস্ময় প্রকাশ করেছেন কিং খান। সোমবার বিকেল ৩টায় বাংলানিউজের সঙ্গে আলাপে তিনি বলেন, ‘মামলা হবে? কীভাবে? কোন গ্রাউন্ডে? আমি তো টাকা ফেরত দিয়ে দিয়েছি।’
 

হার্টবিটে প্রডাকশনের কর্ণধার প্রযোজক তাপসী ঠাকুর এক লিখিত অভিযোগ পাঠিয়েছেন সংবাদমাধ্যমে। যেখানে তিনি জানান, ২০১৬ সালের ১০ সেপ্টেম্বর শাকিব খানকে আসছে ঈদুল ফিতরের ছবির সিডিউল বাবদ ১৫ লক্ষ টাকা সাইনিংমানি দেওয়া হয়।

শাকিব খান মৌখিকভাবে নিশ্চিত করেন যে, আগামী মার্চ-এপ্রিলে সিডিউল দেবেন। তার মতে, পরে শাকিব ‘টালবাহানা’ শুরু করেন। এরই মধ্যে ১৫ লক্ষ টাকা ফেরত দেওয়ার প্রতিশ্রুতিও দেন শাকিব। কিন্তু সেটাও দেননি। তাই মামলার দিকে যাচ্ছে হার্টবিট। দু’ একদিনের মধ্যেই মামলাটি করবেন বলে জানিয়েছেন তাপসী।

এ প্রসঙ্গে শাকিব বলেছেন, ‘সাইনিংমানি ফেরত দেওয়া হয়েছে, এখন এসব বললে তো হবে না। আপনার কাছে (বাংলানিউজ) মামলার কথাটি প্রথম শুনলাম। তাদের কথারই তো কোনো ঠিক নেই। একবার বলে যৌথ প্রযোজনা করবে, একবার বলে না। এমন করতে করতে আমার হাতে অন্য ছবি চলে এসেছে। আমি কী করতে পারি?’  

জানা যায়, হার্টবিটের সঙ্গে শাকিবের সুসম্পর্ক দীর্ঘদিনের। জাকির হোসেন রাজুর 'আমার প্রাণের প্রিয়া', 'মনে প্রাণে আছো তুমি', শাহিন সুমনের 'খোদার পরে মা', মালেক আফসারীর 'ফুল অ্যান্ড ফাইনাল' ছবিগুলোতে অভিনয় করেন শাকিব। এ প্রযোজনা প্রতিষ্ঠানের ছবিতে অভিনয় করেই জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন শাকিব খান।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৭
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।