ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সবচেয়ে মোটা নারীর ইচ্ছা পূরণ করবেন সালমান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৭
সবচেয়ে মোটা নারীর ইচ্ছা পূরণ করবেন সালমান সালমান খান ও ইমান আহমেহ আবদুলাতি (ছবি: সংগৃহীত)

সালমান খান তার ভক্তদের জন্য কি করতে পারেন তা নতুন করে বলার কিছুই নেই। তাইতো এবার আরও একজন বিশেষ ভক্তের ইচ্ছা পূরণ করতে রাজি হয়েছেন তিনি। সেই সৌভাগ্যবান ভক্ত হলেন, বিশ্বের সবচেয়ে মোটা নারী (৫০০ কেজি) ইমান আহমেহ আবদুলাতি।

বলিউডের তিন খানেরই ভক্ত ইমান। তবে সালমান খানের জন্য ইমানের মায়া একটু বেশিই।

১১ ফেব্রুয়ারি অস্ত্রোপচারের জন্য ভারতের সাইফি হাসপাতালে ভর্তি হয়েছেন ইমান, থাকতে হবে ছয় মাস। যেখানে সারাক্ষণ সালমানের অভিনীত ছবি দেখে ও গান শুনে দিন কাটান এই মিশরিয়ান। সেখানেই নিজের চিকিৎসক বারিয়াট্রিক সার্জন ড. মুফাজ্জল লাকডাওয়ালার কাছে সল্লুর সঙ্গে দেখা করা ইচ্ছা প্রকাশ করেছেন ইমান।

এমনটি শুনে সালমানের বাবা চিত্রনাট্যকার সেলিম খান জানান, যদি হাসপাতাল কর্তৃপক্ষ অনুমতি দেয় তাহলে খুব শিগগিরই ইমানের সঙ্গে দেখা করতে যাবেন সালমান। কারণ একজন অভিনেতার উচিত ভক্তদের ইচ্ছা পূরণ করা। বিশেষ করে ইমানের মতো রোগীদের বেলায়। তবে আমরা এখনও হাসপাতালের পক্ষ থেকে চিঠি পাইনি। একবার অনুমতি পেলেই সল্লু তার সঙ্গে দেখা করতে যাবেন।

অন্যদিকে, চিকিৎসক ড. মুফাজ্জল লাকডাওয়ালা বলেন, ‘যদি সালমান রাজি হন তাহলে আমরা তাকে চিঠি পাঠাবো ইমানের সঙ্গে দেখা করার জন্য। ’

তিনি আরও জানান, ইমান ভালো হিন্দি বোঝেন না। কিন্তু হিন্দি গানের মিউজিক তার খুব ভালো লাগে। সে সময় আমরা তাকে প্রশ্ন করি বলিউডের কোন অভিনেতা তার প্রিয়। তিনি জানান তিন খানের নাম। কিন্তু এই খানের মধ্যে কে বেশি পছন্দের জিজ্ঞাসা করা হলে সালমান খানের নাম বলেন ইমান।
     
বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।