ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

মাশরাফিকে পোস্টার উপহার দিলেন তানিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৭
মাশরাফিকে পোস্টার উপহার দিলেন তানিয়া মিশু সাব্বিরের সেলফিতে সাজু মুনতাসীর, মাশরাফি বিন মর্তুজা ও তানিয়া আহমেদ

অভিনেত্রী-নির্মাতা তানিয়া আহমেদ প্রথমবার চলচ্চিত্র পরিচালনা করলেন। ‘ভালোবাসা এমনই হয়’ নামের ছবিটি মুক্তি পাচ্ছে শুক্রবার (২৭ জানুয়ারি)। এরই মধ্যে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে এটি।

এ ছবির সেন্সরকৃত একটি পোস্টার ফ্রেমে বাঁধাই করে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে ও টি২০ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে উপহার দিয়েছেন তানিয়া। বুধবার রাত আটটায় তিনি গিয়েছিলেন ম্যাশের মিরপুরের বাসায়।

এ সময় তানিয়ার সঙ্গে ছিলেন তার ভাই সাজু মুনতাসীর ও ‘ভালোবাসা এমনই হয়’ ছবির অন্যতম অভিনয়শিল্পী মিশু সাব্বির। উপহারটি মাশরাফির কাছে ছিলো চমক। তিনি প্রেক্ষাগৃহে গিয়ে ছবিটি দেখার ইচ্ছা প্রকাশ করেন।

‘ভালোবাসা এমনই হয়’ ছবিতে জুটি বেঁধেছেন ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ বিজয়ী বিদ্যা সিনহা সাহা মিম ও ‘হ্যান্ডসাম দি আলটিমেট ম্যান’ বিজয়ী ইরফান সাজ্জাদ। এ ছাড়াও আছেন তারিক আনাম খান, মীর সাব্বির প্রমুখ। ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেডের প্রযোজিত ছবিটির পরিবেশক জাজ মাল্টিমিডিয়া।

* দেখুন ‘ভালোবাসা এমনই হয়’ ছবির ট্রেলার:

আরও পড়ুন>>>
* তানিয়ার জন্য শাওন

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।