ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

১৫ মিনিটে গানের রেকর্ডিং শেষ!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১২ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৭
১৫ মিনিটে গানের রেকর্ডিং শেষ! আহমেদ ইমতিয়াজ বুলবুলের সঙ্গে ইমরান (ছবি: সংগৃহীত)

কিংবদন্তি গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুলের গানে প্রথমবারের মতো কণ্ঠ দিয়েছেন এ সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান। চমকপ্রদ তথ্য হচ্ছে, মাত্র ১৫ মিনিটে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়।  

আহমেদ ইমতিয়াজ বুলবুল চলচ্চিত্রের জন্য একটি গান তৈরি করে কণ্ঠ দেওয়ার জন্য ডেকেছিলেন ইমরানকে। মঙ্গলবার (২৪ জানুয়ারি) সেই গান গেয়ে উচ্ছ্বসিত এই শিল্পী।

সেই ভালো লাগা ও স্মরণীয় দিনের কথা ভাগাভাগি করেছেন ফেসবুক বন্ধুদের সঙ্গে।  

ইমরান বলেন, ‘অসুস্থ শরীরে ছুটে গেলাম বুলবুল স্যারের স্টুডিওতে। তিনি আমার অবস্থা বুঝতে পেরেও ভয়েস দেওয়ার পরামর্শ দিলেন। আমিও একটু সাহস পেলাম। গানটি গাইতে সত্যি বলতে ১৫ মিনিটও লাগলো না! স্যার অনেক খুশি হলেন। ’

ইমরান জানান, বুলবুল তার কণ্ঠের প্রশংসা করেছেন। বুলবুলের তৈরি কালজয়ী গান ‘তুমি মোর জীবনের ভাবনা’ নতুন করে গাওয়ার জন্যও প্রস্তাব পেয়েছেন ইমরান।  

ইমরান আরও বলেন, ‘…গান করলাম ১৫ মিনিট, গল্প করলাম ২ ঘণ্টা। স্যার অনেক পরামর্শ দিলেন যা আমার অনেক কাজে আসবে। বড় মিউজিশিয়ানের মন যে কতো উদার হয়, তা আজ আবারও বুঝলাম। বুলবুল স্যার আসলেই অনেক বড় মনের মানুষ। ’

বাংলাদেশ সময়: ১৩১২ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।