ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

মাহমুদ জুয়েলের ‘তুই পাশে নাই’ (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৩ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৭
মাহমুদ জুয়েলের ‘তুই পাশে নাই’ (ভিডিও) মাহমুদ জুয়েল (ছবি: সংগৃহীত)

মাহমুদ জুয়েল এক সময়ের জনপ্রিয় ব্যান্ড নর্দান স্টার-এর প্রধান ভোকালিস্ট। ব্যান্ডযাত্রা থেমে গেলেও সলো শিল্পী হিসেবে পেয়েছেন শ্রোতাদের ভালোবাসা। এরই ধারাবাহিকতায় ভালোবাসা দিবস উপলক্ষে মাহমুদ জুয়েল প্রকাশ করছেন নতুন একক। এর নাম ‘তুই পাশে নাই’।

বুধবার (২৫ জানুয়ারি) সকালে বাংলানিউজের সঙ্গে আলাপে মাহমুদ জুয়েল বলেন, ‘এ যুগের চাহিদা একটাই, গান চাই, সঙ্গে ভিডিও। শ্রোতা-দর্শকদের আগ্রহের কথা মাথায় রেখে তিনটি গানের ভিডিও প্রকাশ করেছি।

আশা করছি গানগুলো সবার মন জয় করবে। ’

মাহমুদ জুয়েলের সপ্তম একক ‘তুই পাশে নাই’ ডিজিটাল আকারে প্রকাশ করেছে কনটেল টেকনোলজি। শিরোনাম গানটির ভিডিও তৈরি করেছেন এলান। ২৩ জানুয়ারি এটি ইউটিউবে উন্মুক্ত করা হয়েছে। এর পাশাপাশি দেখা যাচ্ছে ‘ডোন্ট ট্রাস্ট ইউ’, ও ‘মিশে রবো’ গান দুটির ভিডিও। এ ‍দুটি গানে জুয়েলের সহশিল্পী পাপড়ি ও জয়ন্তী। মাহমুদ জুয়েলের কথা ও সুরে চার গানের অ্যালবামটিতে সংগীতায়োজন করেছেন জেকে মজলিশ।

মাহমুদ জুয়েল এখন নিয়মিত মঞ্চ ও টিভিতে গান করছেন। নিজের পাশাপাশি অন্য শিল্পীদের জন্যও গান তৈরি করছেন তিনি মাহমুদ জুয়েলের লেখা ও সুরে সর্বশেষ জনপ্রিয় গান মিরা সিনহার ‘বন্ধু তোমার বাড়ি তোমার ঘর’।

* ‘তুই পাশে নাই’ গানের ভিডিও: 

* ‘ডোন্ট ট্রাস্ট ইউ’ গানের ভিডিও:

* ‘মিশে রবো’ গানের ভিডিও:

বাংলাদেশ সময়: ১২৪৩ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৭ 
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।