ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

বিনোদন

মামার অনুষ্ঠানে হঠাৎ ভাগ্নে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৯ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৭
মামার অনুষ্ঠানে হঠাৎ ভাগ্নে সালমান খানের কোলে আহিল

‘বিগ বস টেন’ অনুষ্ঠানের একটি পর্বের চিত্রায়ন হচ্ছিলো ভারতের লোনাভালায়। তখন ভীষণ ব্যস্ত সঞ্চালক সালমান খান। হঠাৎ সল্লুর ছোট বোন অর্পিতা খান ও তার স্বামী আয়ুশ শর্মা সেটে বেড়াতে আসেন তাদের পুত্র আহিলকে নিয়ে।

ভাগ্নেকে দেখেই শুটিং থেকে বিরতি নিয়ে তার সঙ্গে খেলতে শুরু করেন সালমান। মামার সঙ্গে মঞ্চে ভাগ্নেকে বেশ আনন্দিত আর হাসিখুশি দেখিয়েছে।

আহিলকে ৫১ বছর বয়সী এই অভিনেতা প্রশ্ন করেন, তার সঙ্গে ‘বিগ বস’ যৌথভাবে সঞ্চালনা করবে কি-না।

উত্তর না দিয়ে মামার বাড়িয়ে দেওয়া মাইক্রোফোন নিয়েই খেলতে থাকে সে। তখন সেটে আরও ছিলেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ, নির্মাতা করণ জোহর, নৃত্য পরিচালক ফারাহ খান ও গনেশ হেজ। তারাও এগিয়ে এসে আহিলকে আদর করেছেন।

সম্প্রতি নিজের ৫১তম জন্মদিন উদযাপনের অনুষ্ঠানে আহিলকে নিয়ে কেক কেটেছেন সালমান। সেই মুহূর্তের ছবি ইন্টারনেটে ব্যাপকভাবে ছড়িয়েছে। ২০১৪ সালের নভেম্বরে অর্পিতা বিয়ে করেন আয়ুশ শর্মাকে। গত বছরের ৩০ মার্চ তারা সন্তানের মা-বাবা হন।

এদিকে নিজের অভিনীত ‘টিউবলাইট’ ছবির নতুন দুটি স্থিরচিত্র প্রকাশ করেছেন সালমান। এগুলোতে এক শিশুকে দেখা গেছে তার সঙ্গে। শিশুটির নাম মাতিন রে তাঙ্গু। তার চরিত্রটি ছবিতে গুরুত্বপূর্ণ বলে জানান সল্লু। হিমালয় সীমান্ত নিয়ে বিরোধের জেরে সংঘটিত ভারত-চীন যুদ্ধের প্রেক্ষাপট নিয়ে নির্মিত ছবিটিতে সেনা সদস্য চরিত্রে অভিনয় করেছেন তিনি।

কবির খানের পরিচালনায় ‘টিউবলাইট’-এ সালমানের বিপরীতে অভিনয় করেছেন চীনা অভিনেত্রী চু চু। এ ছাড়া অতিথি চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। এ বছরের ২৩ জুন মুক্তি পাবে ছবিটি।  

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।