ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ট্রেনে চড়ে মুম্বাই থেকে দিল্লি যাচ্ছেন শাহরুখ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৬ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৭
ট্রেনে চড়ে মুম্বাই থেকে দিল্লি যাচ্ছেন শাহরুখ শাহরুখ খান (ছবি: সংগৃহীত)

সুপারস্টার শাহরুখ খান শেষ কবে ট্রেনে চড়ে দীর্ঘ পথ পাড়ি দিয়েছেন, তা হয়তো তিনি নিজেই ভুলে গেছেন! চমকপ্রদ খবর হলো, নিজের নতুন ছবি ‘রায়ীস’-এর প্রচারণার জন্য ট্রেনে চড়ে ভারতের নয়াদিল্লিতে যাবেন ৫১ বছর বয়সী এই অভিনেতা। সোমবার (২৩ জানুয়ারি) স্থানীয় সময় বিকেল পাঁচটায় মুম্বাই স্টেশন থেকে তার এই যাত্রা শুরু হবে।

অগাস্ট ক্রান্তি রাজধানী এক্সপ্রেস নামের ট্রেনটিতে ‘রায়ীস’-এর প্রযোজক রিতেশ সিধওয়ানি, পরিচালক রাহুল ধোলাকিয়াসহ ছবিটির ইউনিটও থাকবে। ট্রেনে প্রচারণার অন্যতম কারণ ছবিটিতে শাহরুখের চরিত্রটির সঙ্গে এর সম্পৃক্ততা আছে।


 
জানা গেছে, ২৪ জানুয়ারি সকাল দশটা ৫৫ মিনিটে দিল্লির হযরত নিজামুদ্দিন স্টেশনে পৌঁছানোর পথে আন্ধেরি, বোরিভালি, ভাপি, ওয়ালসাদ, সুরত, বারুচ, বারোদা, ভাদোদারা, রাতলাম, কোটা, সাবাই মধুপুর ও মাথুরায় যাত্রাবিরতি করবে ট্রেনটি।
 
‘রায়ীস’ মুক্তি পাবে আগামী ২৫ জানুয়ারি। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন শাহরুখ। মদ ব্যবসায়ী রায়ীসের ব্যবসায় সবচেয়ে বড় হুমকি এক পুলিশ কর্মকর্তা। এ চরিত্রে আছেন নওয়াজুদ্দিন সিদ্দিকি। পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের বলিউডে অভিষেক হচ্ছে এ ছবির মাধ্যমে।
 
এদিকে ২০১৭ সালে বলিউডে শাহরুখের ২৫ বছর পূর্তি হলো। ১৯৯২ সালে ‘দিওয়ানা’ ছবির মাধ্যমে রূপালি পর্দায় তার অভিষেক হয়। এর সুবাদে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে সেরা নবাগত পুরস্কার পান তিনি।
 

বাংলাদেশ সময়: ১২০৬ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।