ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ডায়লগ ঠিক করে নিলেন শাকিব খান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৬ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৭
ডায়লগ ঠিক করে নিলেন শাকিব খান ‘অহংকার’ ছবির শুটিং সেটে শাকিব খান ও বুবলী, ছবি: রাজীন চৌধুরী- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বুবলী ৫০ লক্ষ টাকা সুদে ধার দিয়েছিলেন এক তরুণকে। আরেকটি শর্ত ছিলো- তার গোলামি করতে হবে। টাকা ফেরত দেওয়ার তারিখ পেরিয়ে যাচ্ছে। কিন্তু টালবাহানা করছে সেই তরুণ। তা-ই বুবলী দলবল নিয়ে টাকা তুলতে গেলেন। কে সেই তরুণ? বুবলী বললেন, ওর নাম শাকিব খান…

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বিকেলে দেখা হতেই বুবলী জানালেন রংবাজগিরি করছেন তিনি। তার কারণে দৌঁড়ের ওপর আছেন শাকিব খান! এদিন ‘অহংকার’ ছবির শুটিং চলছিলো এফডিসির কড়ইতলায়।

শুটিং উপভোগ্য হয়ে উঠলো দু’জনের ডায়লগবাজিতে। একটি সিএনজি স্টেশনের সেট তৈরি করা হয়েছে। শাকিবের কাছ থেকে টাকা আদায় করতে সেখানেই মান্দাতা মডেলের গাড়ি নিয়ে হাজির হন বুবলী।  

‘অহংকার’ ছবির শুটিং সেটে শাকিব খান, ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম‘অহংকার’ পরিচালনা করছেন শাহাদাৎ হোসেন লিটন। একটি দৃশ্যে শাকিব ডায়লগ দিতে পারছিলেন না। তাকে পড়ে পড়ে শোনানোর পরও জরিয়ে যাচ্ছিলো কথাগুলো। কারণ কী? শাকিবই আবিস্কার করলেন সমস্যাটি। প্রথমে বিরক্ত বোধ করলেও পরে সামলে নিলেন পরিস্থিতি। স্ক্রিপ্টে চোখ বুলালেন কিছুক্ষণ। তারপর সেই জটিল ও দীর্ঘ বাক্যটিকে ছোট করে শুধরে নিলেন। এবার এক চান্সেই ডায়লগ দিলেন কিংখান।  

পরিচালক জানান, শাকিব খান, বুবলী ছাড়াও এ ছবিতে আছেন তমা মির্জা। ত্রিভূজ প্রেমের প্রেক্ষাপটে তৈরি হলেও ‘অহংকার’ ছবিটি পাঁচমিশেলি। টক-ঝাল-মিষ্টি গল্পের ছবি এটি।

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৭ 
এসও   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।