ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অলঙ্কার ডাকাতির ছবিতে কিম কারদাশিয়ান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩০ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৭
অলঙ্কার ডাকাতির ছবিতে কিম কারদাশিয়ান কিম কারদাশিয়ান

মজার ঘটনা! ফ্রান্সের প্যারিসে অস্ত্রের মুখে ডাকাতির কবলে পড়ার চার মাস পর ডাকাতি বিষয়ক চলচ্চিত্রে অভিনয় করলেন মার্কিন তারকা কিম কারদাশিয়ান। চমকপ্রদ ব্যাপার হলো, “ওশান’স এইট” নামের ছবিটির ডাকাত দলের সবাই নারী!

গত ১৬ জানুয়ারি যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে শুটিং করেছেন কিম। তার সঙ্গে ছিলেন সৎ বোন কেন্ডাল জেনার।

দুই বোনই থাকছেন অতিথি চরিত্রে। ভোগ ম্যাগাজিনের সম্পাদক আনা উইনট্যুর আর ফ্যাশন ডিজাইনার জ্যাক পোসেনকেও দেখা গেছে সেটের কাছে।

কাহিনিতে দেখা যাবে- মেট্রোপলিটান মিউজিয়াম অব আর্টে তারকাদের উপস্থিতিতে মেট গালায় তহবিল সংগ্রহের জমকালো আয়োজনে এসেছেন তারা। এখান থেকে দামি দামি অলঙ্কার ডাকাতি হয়।

গত বছরের অক্টোবরে প্যারিস ফ্যাশন উইকে অংশ নিতে গিয়ে ডাকাতির কবলে পড়েন কিম। তাকে জিম্মি করে প্রায় ১ কোটি মার্কিন ডলার মূল্যের অলঙ্কার লুট করে একদল ডাকাত।

“ওশান’স এইট” তৈরির ভাবনা এসেছে “ওশান’স ইলেভেন’ ট্রিলজি থেকে। ১৭ বছরে এটি হবে সিরিজটির চতুর্থ ছবি। এতে প্রধান নারী চরিত্রগুলোতে অভিনয় করছেন স্যান্ড্রা বুলক, রিয়ান্না, কেট ব্ল্যানচেট ও অ্যান হ্যাথাওয়ে। এটি মুক্তি পাবে ২০১৮ সালের জুনে।

মূল “ওশান’স ইলেভেন” ছবিটি তৈরি হয় ১৯৬০ সালে। এতে অভিনয় করেন ফ্রাঙ্ক সিনাত্রা ও ডিন মার্টিন। ২০০১ সালে এটি রিমেক হয় জর্জ ক্লুনি ও ব্র্যাড পিটকে নিয়ে। “ওশান’স টুয়েলভ” আর “ওশান’স থার্টিন” ছবিতেও ছিলেন তারা। তবে “ওশান’স এইট”-এ থাকছেন না তারা।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে আবার নিয়মিত হয়েছেন কিম কারদাশিয়ান। টুইটার আর ইনস্টাগ্রামে নিয়মিত অংশ নিচ্ছেন। যদিও প্যারিসে ডাকাতির ঘটনার পেছনে সামাজিক যোগাযোগমাধ্যমে ৩৬ বয়সী এই রিয়েলিটি শো তারকার আসক্তিকেই দায়ী করা হয়েছে। সম্প্রতি দুবাই ঘুরে গিয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৭
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।