ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সুচিত্রা সেন স্মরণে ‘এই পথ যদি না শেষ হয়’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৫ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৭
সুচিত্রা সেন স্মরণে ‘এই পথ যদি না শেষ হয়’ সুচিত্রা সেন (জন্ম: ৬ এপ্রিল ১৯৩১, মৃত্যু: ১৭ জানুয়ারি ২০১৪)

বাংলা ছবির মহানায়িকা সুচিত্রা সেনের মৃত্যুবার্ষিকী আগামী ১৭ জানুয়ারি। তার বর্ণাঢ্য চলচ্চিত্র জীবন নিয়ে তৈরি হলো বিশেষ অনুষ্ঠান ‘এই পথ যদি না শেষ হয়’। এতে থাকছে কিংবদন্তি এই অভিনেত্রীর চলচ্চিত্রে কাজ শুরু ও মহানায়িকা হওয়ার গল্প এবং তার বিভিন্ন ছবির গানের অংশবিশেষ।

বাংলা চলচ্চিত্র মানেই উত্তম-সুচিত্রা জুটি। মহানায়িকা সুচিত্রা সেন ও মহানায়ক উত্তম কুমার জুটির বিভিন্ন ছবিতে কাজ করার গল্প জানা যাবে ‘এই পথ যদি না শেষ হয়’ অনুষ্ঠানে।

উত্তম কুমারের সঙ্গে প্রথম অভিনয়, এ জুটির নানান গল্প জানিয়েছেন সুচিত্রা।

অতিথিদের মাঝে শম্পা রেজা (বাঁ থেকে তৃতীয়), ছবি: সংগৃহীত।                                         অনুষ্ঠানটির বর্ণনা ও উপস্থাপনা করেছেন শম্পা রেজা ও সৈয়দ আল ফারুক। সুচিত্রা সেন অভিনীত জনপ্রিয় গান পরিবেশন করেছেন নাহিদ নাজিয়া ও সৌম্য বোস। বাংলাভিশনে সোমবার (১৬ জানুয়ারি) সন্ধ্যা ৬টা ২০ মিনিটে এবং ১৭ জানুয়ারি সকাল ১০টা ১০ মিনিটে প্রচার হবে ‘এই পথ যদি না শেষ হয়’। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন আবু হানিফ।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৭
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।