ঢাকা, বৃহস্পতিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ মে ২০২২, ১৭ শাওয়াল ১৪৪৩

বিনোদন

‘গোপন’ এখন নেপালে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০২ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৭
‘গোপন’ এখন নেপালে ‘গোপন’ ছবির দৃশ্যে সুমনা সোমা

আন্ডারগ্রাউন্ড রাজনীতিতে জড়িয়ে যাওয়া এক ব্যক্তি, তার হারিয়ে যাওয়া স্ত্রী, একমাত্র কন্যাসন্তানের কাহিনির সঙ্গে যুক্ত হয়েছে জনপ্রিয় এক লেখিকার মনস্তাত্বিক অসহায়ত্ব। আছে ফ্লপ ছবির নির্মাতার গল্প, এর মধ্যে সংঘটিত হয়ে কয়েকটি খুন- এ নিয়ে চলচ্চিত্র ‘গোপন’।

আশরাফ শিশির পরিচালিত ‘গোপন – দ্য ইনার সাউন্ড’ এবার ১৩ জানুয়ারি দেখানো হবে ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অব নেপাল (IFFON) এ আন্তর্জাতিক প্রতিযোগিতা বিভাগে।  

এতে ভারতের কাবেরী রায়চৌধুরী, ‘নন্দিত নরকে’খ্যাত সুমনা সোমা, ইমরান ইমু অভিনয় করেছেন।

আরও আছেন লাবন্য ক্যাটরিনা, আনন জামান, সেরাজুল ইসলাম, সৌরভ তোফাজ্জল, আবুল কালাম আজাদ, মান্নাফ কাইজার, দেবীপ্রসাদ, মিলা, দীপ, বিউটি, উজ্জ্বল, ফেরদৌস রেজা, রুদ্রনীল, শুভসহ চারশ’ নাট্যকর্মী ও শিশুশিল্পী।  

‘গোপন’ চলচ্চিত্রটির সংগীত পরিচালনা করেছেন রাফায়েত নেওয়াজ। ‘এখনও আমার দিন থাকে’ গানটিতে সুর ও সংগীতায়োজন করেছেন ভারতের নীলাদ্রি ব্যানার্জি ও কণ্ঠ দিয়েছেন শীর্ষ রায়। ছবিটি প্রযোজনা করেছে মিডিয়াএইড বাংলাদেশ, কানাডিয়ান মিডিয়া এন্টারটেইন্টমেন্ট ইন্কএবং  ডিজিসুগার এলএলসি।  

নির্মাতা জানান, থ্রিলারধর্মী চলচ্চিত্রটি সম্প্রতি অনুষ্ঠিত ‘দিল্লী আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’-এ ‘অ্যাক্রস দ্য বর্ডার’ বিভাগে শ্রেষ্ঠ চলচ্চিত্র হিসেবে পুরস্কৃত হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩০৩ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৬
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa