ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পিট ও জোলির বিয়েবিচ্ছেদের নিষ্পত্তি হবে গোপনে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৭
পিট ও জোলির বিয়েবিচ্ছেদের নিষ্পত্তি হবে গোপনে জোলি ও পিট ((ছবি: সংগৃহীত)

বিয়েবিচ্ছেদের যাবতীয় বিষয়াদি জনসমক্ষে যেন না আসে সেজন্য ব্যক্তিগত বিচারক রাখছেন অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি ও অভিনেতা ব্র্যাড পিট। গোপনে বিষয়টি নিষ্পত্তির জন্য সম্মতি জানিয়েছেন দু’জনে। সোমবার (৯ জানুয়ারি) সংবাদমাধ্যম সিএনএনকে এক বিবৃতিতে খবরটি নিশ্চিত করেন তারা।

ছয় সন্তান ও পরিবারের গোপনীয়তা বজায় রাখতে জোলি ও পিট বিয়েবিচ্ছেদ সংক্রান্ত আদালতের সব কাগজপত্র ও প্রক্রিয়া জনসমক্ষে প্রকাশ না করার জন্য চুক্তিস্বাক্ষর করেছেন। যৌথ বিবৃতিতে একথা জানান তারা।

হলিউডের সবচেয়ে ঝলমলে ও শক্তিশালী দম্পতির মধ্যে অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট অন্যতম। তাদেরকে একত্রে ডাকা হয় ‘ব্রাঞ্জেলিনা’। সুন্দর মুখাবয়ব, ব্যবসাসফল ছবি ও সামাজিক কর্মকান্ডে সক্রিয়া থাকার সুবাদে বিনোদন বিশ্বে সবচেয়ে আলোচিত যুগল তারাই। এক যুগ প্রেমের পর ২০১৪ সালে ফ্রান্সে বিয়ে করেন দু’জনে।
 
গত বছরের ১৫ সেপ্টেম্বর মতের অমিলের কারণ দেখিয়ে লসঅ্যাঞ্জেলেস সুপারিয়র আদালতে বিয়েবিচ্ছেদের আবেদন করেন অস্কারজয়ী অভিনেত্রী জোলি। ছয় সন্তানের মধ্যে একজনের সঙ্গে উড়োজাহাজের অভ্যন্তরে পিট রেগে যাওয়ার খবর ছড়িয়ে পড়ার পরই তাদের ছাড়াছাড়ি হয়।
 
তবে গত নভেম্বরে এ অভিযোগ থেকে রেহাই পান ৫৩ বছর বয়সী পিট। এরপর সন্তানদের যৌথ অভিভাবকত্ব চেয়ে আবেদন করেন তিনি। কিন্তু ৪১ বছর বয়সী জোলিই তাদের ছয় সন্তানকে নিজের কাছে রাখার অধিকার পেয়েছেন। তবে ছেলেমেয়েদের সঙ্গে সাক্ষাৎ করতে পারবেন পিট। অবশ্য তার কাছ থেকে স্ত্রী হিসেবে ভরণপোষণের জন্য কিছু চাননি জোলি।
 
বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৭
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।