ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কোনটা রেখে কোনটা পরবেন প্রিয়াঙ্কা!

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৩ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৭
কোনটা রেখে কোনটা পরবেন প্রিয়াঙ্কা! গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডসের লালগালিচায় প্রিয়াঙ্কা চোপড়া

হলিউডের অন্যতম রাত গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডসে প্রথমবার অংশ নিলেন ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এ আয়োজনের লালগালিচায় পা মাড়িয়ে আলো কেড়ে নিয়েছেন তিনি। জ্বলজ্বলে উপস্থিতিতে ৩৪ বছর বয়সী এই তারকা যেন হয়ে উঠেছিলেন লালগালিচার রানী!

যুক্তরাষ্ট্রের লসঅ্যাঞ্জেলেসে বেভারলি হিলটন হোটেলে ৮ জানুয়ারি (বাংলাদেশ সময় ৯ জানুয়ারি সকাল) অনুষ্ঠিত হয় ৭৪তম গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডস অনুষ্ঠান। এখানে প্রিয়াঙ্কার পরে যাওয়া ফুল হাতা সোনালি রঙের চকচকে লম্বা গাউনটি নজর কেড়েছে সবার।

পোশাকটি ডিজাইন করেছে রালফ লরেন। সোনালি গাউনটির সঙ্গে গলায় লরেন শোয়ার্ৎজের বানানো হীরার হার পরেন প্রিয়াঙ্কা। ঠোঁটে মেখেছিলেন গাঢ় লিপস্টিক। চুলগুলো ছিলো কাঁধ ছুঁয়ে।

গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডসের লালগালিচায় প্রিয়াঙ্কা চোপড়া। এবারের গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডসের মঞ্চে এসে টেলিভিশন বিভাগে ড্রামা সিরিজ ‘গোলিয়াথ’-এ অসাধারণ অভিনয়ের জন্য সেরা অভিনেতা বিলি বব থর্নটনের হাতে পুরস্কার তুলে দেন প্রিয়াঙ্কা। এ সময় তার সঙ্গী হন ‘দ্য ওয়াকিং ডেড’ সিরিজের তারকা জেফ্রি ডিন মর্গ্যান।

এ নিয়ে হলিউডের সবচেয়ে মর্যাদাকর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পুরস্কার তুলে দেওয়ার দায়িত্ব পালন করলেন প্রিয়াঙ্কা। গত বছর অস্কার আর এমি অ্যাওয়ার্ডস অনুষ্ঠানেও আমন্ত্রিত তারকা হিসেবে দ্যুতি ছড়িয়েছেন তিনি। গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডসে তার উপস্থিতি সেসব ছাপিয়ে গেছে বলে মন্তব্য বলিউডভিত্তিক ওয়েবসাইটগুলোর।

গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডসের লালগালিচায় প্রিয়াঙ্কা চোপড়া। মজার বিষয় হলো, অনুষ্ঠানের দুই দিন আগে কোন পোশাকটি বেছে নেবেন তা নিয়ে হিমশিম খেয়েছেন প্রিয়াঙ্কা। তিনি নিজেই কয়েকটি পোশাকের একটি ভিডিও ক্লিপ ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন, ‘মাঝে মধ্যে বেশি বিকল্প থাকা ভালো নয়। কোনটা পরবো কোনো পরামর্শ আছে?’

৭৪তম গোল্ডেন গ্লোবসে নিকোল কিডম্যান, ক্রিস পাইন, এডি রেডমেইন, ড্রু ব্যারিমোর, ম্যাট ডেমন, ভিওলা ডেভিস, জাস্টিন থেরাক্স ও জোয়ি স্যালডানার মতো হলিউডের বিখ্যাত তারকারা পুরস্কার তুলে দেন বিজয়ীদের মধ্যে।

এদিকে শীতকালীন বিরতি শেষে আবার আমেরিকান টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র দ্বিতীয় মৌসুমের কাজ শুরু করেছেন প্রিয়াঙ্কা। এতে তাকে দেখা যাচ্ছে এফবিআই থেকে সিআইএ এজেন্টে পরিণত হওয়া অ্যালেক্স পারিশ চরিত্রে। এ বছরের ২৬ মে মুক্তি পাবে হলিউডে তার প্রথম ছবি ‘বেওয়াচ’। এতে তার সহশিল্পী ডোয়াইন জনসন ও জ্যাক এফ্রন।

গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডসের লালগালিচায় প্রিয়াঙ্কা চোপড়া। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে গোল্ডেন গ্লোবের লালগালিচায় তোলা ছবি শেয়ার করে প্রিয়াঙ্কা ক্যাপশনে লিখেছেন, “খুব মজা করছি সবাই। গোল্ডেন গ্লোবসে ‘বেওয়াচ’কে উপস্থাপন করলাম। ”

সামনে পিপল’স চয়েস অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে অংশ নেবেন প্রিয়াঙ্কা। গতবার ‘কোয়ান্টিকো’র জন্য পুরস্কার জেতেন তিনি। একই আয়োজনে মনোনয়ন পেয়েছেন আবার।

‘কোয়ান্টিকো’তে কাজ করার সুবাদে ২০১৬ সালে বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া টিভি অভিনেত্রীর তালিকায় আট নম্বরে স্থান পান প্রিয়াঙ্কা। কয়েক মাস আগে তিনি ভারত সরকারের কাছ থেকে পেয়েছেন পদ্মশ্রী সম্মান।  

গত মাসে বড়দিন উদযাপনের জন্য ভারতে ফিরেছিলেন প্রিয়াঙ্কা। তাকে সবশেষ প্রকাশ ঝা পরিচালিত ‘জয় গঙ্গাজল’-এ দেখা গেছে বড়পর্দায়। ২০১৭ সালে দুটি হিন্দি ছবিতে কাজ করবেন বলে জানিয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৭
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।