ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কাঁচা হাতের পাকা নির্মাতাদের উৎসব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৯ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৭
কাঁচা হাতের পাকা নির্মাতাদের উৎসব দশম আন্তর্জাতিক শিশু চলচ্চিত্র উৎসবের লোগো

শিশু-কিশোরদের বানানো চলচ্চিত্র নিয়ে প্রতি বছর অনুষ্ঠিত হয় ‘আন্তর্জাতিক শিশু চলচ্চিত্র উৎসব বাংলাদেশ’। এবারও এর ব্যতিক্রম হচ্ছে না। আগামী ২৪-৩০ জানুয়ারি রাজধানীসহ চারটি জেলায় অনুষ্ঠিত হবে এই উৎসব।

শিশু-কিশোরদের বানানো চলচ্চিত্র নিয়ে প্রতি বছর অনুষ্ঠিত হয় ‘আন্তর্জাতিক শিশু চলচ্চিত্র উৎসব বাংলাদেশ’। এবারও এর ব্যতিক্রম হচ্ছে না।

আগামী ২৪-৩০ জানুয়ারি রাজধানীসহ চারটি জেলায় অনুষ্ঠিত হবে এই উৎসব।

চিলড্রেনস ফিল্ম সোসাইটি বাংলাদেশ-এর উদ্যোগে এবার বসছে উৎসবের ১০ম আসর।  সাতদিন ব্যাপী এই উৎসব অনুষ্ঠিত হবে ঢাকা, রাজশাহী, রংপুর ও চট্টগ্রামে। সংগঠনটির সাধারণ সম্পাদক মুনিরা মোরশেদ মুন্নী জানান, ‘হয়ে যাও কাঁচা হাতের পাকা ডিরেক্টর’- এটি এবারের উৎসবের স্লোগান। এই আহবানে সাড়া দিয়ে শিশুরা ছবি জমা দিয়েছে। নির্বাচিত ছবিগুলো দেখানো হবে উৎসবে। থাকছে পুরস্কারের ব্যবস্থা।  

সংগঠনটির পক্ষে জানানো হয়, উৎসব ঘিরে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে। বিস্তারিত জানানোর জন্য ১০ জানুয়ারি বিকেল সাড়ে ৩টায় সেগুনবাগিচার মুক্তিযুদ্ধ জাদুঘরে সংবাদ সম্মেলন হবে।  

বাংলাদেশ সময়: ১৩৪৯ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।