ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আবারও পাশাপাশি রুনা ও সাবিনা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৩ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১০
আবারও পাশাপাশি রুনা ও সাবিনা

আবারও পাশাপাশি বিচারকের আসনে বসছেন বাংলাদেশের গানের জগতের দুই ধ্রুবতারা রুনা লায়লা ও সাবিনা ইয়াসমীন। চ্যানেল আই সেরাকণ্ঠ’১০ ইভেন্টে ১৭ আগস্ট থেকে শুরু হচ্ছে চতুর্থ রাউন্ড, এই রাউন্ডের নাম শ্যামলছায়া।

সেরা ২০-কে নিয়ে শুরু হচ্ছে এ পর্বের যাত্রা। এবার দুই গুণী বিচারক রুনা লায়লা ও সাবিনা ইয়াসমীনের সাথে বিচারক হিসেবে  আরও আছেন খ্যাতিমান সঙ্গীত পরিচালক ইমন সাহা। উল্লেখ্য খ্যতিমান দুই শিল্পী রুনা লায়ল ও সাবিনা ইয়াসমীন এর আগেও এই ইভেন্টের বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এবার চ্যানেল আই সেরাকন্ঠ প্রতিযোগিতার সেরা ২০ প্রতিযোগী হলেন- জিনিয়া জাফরিন লুইপা, শরিফুল ইসলাম রবিন, তৌফিক আহমেদ মিল্টন প্রিয়, সায়নি শিঞ্জন, অন্যা আহমেদ, ইমরান, শারমিন ইয়াসমিন শাম্মী, ইয়ামিনুর রহমান শুভ, খেয়ালি কর্মকার, মনিকা বিশ্বাস, মৌসুমী সুলতানা, শান্ত আহমেদ, মেহেদী হাসান, শান্তনা মন্ডল টিনা, বিপুল সরকার, তাহসিন সাবা দিপ্তি, তানজীম শরীফ মুগ্ধ, ফারাবী ইসলাম, আবদুলাহ আল মাসুম বিকসাম ও উম্মে কুলসুম উর্মি। অনুষ্ঠানাটি চ্যানেল আইতে প্রচার  প্রচার হচ্ছে প্রতি শুক্রবার ও মঙ্গলবার রাত ৭টা ৫০ মিনিটে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad