ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘বাইসাইকেল প্রেম’-এর অতিথি প্রভা 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৮ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৭
‘বাইসাইকেল প্রেম’-এর অতিথি প্রভা  'বাইসাইকেল প্রেম’ নাটকের অভিনয়শিল্পীরা

বাবার বদলির কারণে ঢাকায় চলে আসে পিকলু। মিশুক স্বভাবের ছেলেটির বন্ধু জুটে যায় সহজেই। শাহান ও তন্ময়কে নিয়ে পিকলু একটি সাইকেলিং গ্রুপ  তৈরি করে। তাদের সঙ্গে ঝামেলা বাঁধায় পাশের এলাকার মুন ও তার সাইকেলিং গ্রুপ। 

মুনের স্বভাব হচ্ছে অন্যদের ক্ষ্যাপানো বা উত্যক্ত করা। তবে তার চোখ রাঙানিতে পিছপা হতে নারাজ পিকলু।

সে নানাভাবে মেয়েটিকে শায়েস্তা করার ফন্দি সাজাতে থাকে।

শুরু হয় দলে সদস্য বাড়ানোর প্রক্রিয়া। পিকলু ধীরে ধীরে হয়ে উঠে তার গ্রুপের অঘোষিত দলনেতা। দুই গ্রুপের মধ্যে অঘোষিত রেস লেগেই থাকে। এ নিয়ে শুরু হয় রেষারেষি।  

একদিন কলেজ থেকে ফেরার পথে একটি মেয়েকে দেখে ভালো লাগে পিকলুর। সে তার পিছু নেয়। মেয়েটি মুনদের এলাকায় গিয়ে ঢোকে। পিকলু সেখানে গেলে প্রতিপক্ষের ছেলেরা ধাওয়া করে।  

খোঁজ নিয়ে জানা যায়, মেয়েটির নাম তৃণা। সে একই এলাকায় থাকে। এরপর নানা জায়গায় মেয়েটিকে দেখে পিকলু। তার কলেজের সামনে দাঁড়িয়ে থাকে সে। এক পর্যায়ে সম্পর্কটা ভালোভাবে এগোতে শুরু করে। কিন্তু ততোক্ষণে গল্প মোড় নেয় অন্যদিকে।  

‘বাইসাইকেল প্রেম’ নাটকের গল্পটা এমনই। নাটকটিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছে সাদিয়া জাহান প্রভা। অন্য চরিত্রে আছেন তৌসিফ মাহবুব, পিয়া বিপাশা, তামিম মৃধা, সামিহা খান, জাকি ও মাহাবুব।  

'বাইসাইকেল প্রেম’ নাটকের দৃশ্যে তৌসিফ ও পিয়া বিপাশা নাটকটি যৌথভাবে পরিচালনা করেছেন বিশ্বজিত দত্ত ও প্রীতি দত্ত। লিখেছেন আবদুল্লাহ মাহফুজ অভি। আগামী ৯ জানুয়ারি রাত ৮টা ১০ মিনিটে এটি প্রচার হবে আরটিভিতে। ‘বাইসাইকেল প্রেম’ প্রযোজনা করেছে টম ক্রিয়েশনস।  

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৭
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।