ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘আন্ডারওয়ার্ল্ড’ সিরিজের নতুন ছবি স্টার সিনেপ্লেক্সে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৫ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৭
‘আন্ডারওয়ার্ল্ড’ সিরিজের নতুন ছবি স্টার সিনেপ্লেক্সে ‘আন্ডারওয়ার্ল্ড: ব্লাড ওয়ারস’ ছবিতে কেট বেকিনসেল

শ্বাসরূদ্ধকর গল্প, গা শিউরে ওঠা ভৌতিক আবহ আর দুর্দান্ত অ্যাকশন দৃশ্যে মোড়ানো ‘আন্ডারওয়ার্ল্ড’ সিরিজের নতুন ছবি আবার বড়পর্দায় আসছে পাঁচ বছর পর। এর নাম ‘আন্ডারওয়ার্ল্ড: ব্লাড ওয়ারস’। আগামী ৬ জানুয়ারি যুক্তরাষ্ট্রসহ বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে এটি।

ঢাকার স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাবে ভ্যাম্পায়ার আর নেকড়ে-মানবদের লড়াইয়ের গল্প নিয়ে নির্মিত এই ছবি। এ উপলক্ষে প্রেক্ষাগৃহটি বৃহস্পতিবার (৫ জানুয়ারি) সন্ধ্যায় এর একটি প্রদর্শনীর আয়োজন করেছে আমন্ত্রিত অতিথিদের জন্য।

‘আন্ডারওয়ার্ল্ড’ সিরিজ আছে ভ্যাম্পায়ার আর নেকড়ে-মানবদের পাশাপাশি আছে নেকড়ে-মানবদের উন্নত প্রজাতি লাইক্যান, যারা যে কোনো সময় মানুষের রূপ ধারণ করতে পারে, আবার নেকড়েও হয়ে যেতে পারে। সেলেন নামের এক ভ্যাম্পায়ার তরুণীর সঙ্গে ভ্যাম্পায়ার-লাইক্যান মাইকেল করভিনের প্রেমও ছবিটির গল্পের অন্যতম বিষয়।

‘আন্ডারওয়ার্ল্ড: ব্লাড ওয়ারস’ ছবিতেও সেলেন চরিত্রে আছেন কেট বেকিনসেল। বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন থিও জেমস, লারা পলভার, পিটার অ্যান্ডারসন, ব্র্যাডলি জেমস, চার্লস ড্যান্স প্রমুখ।

২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘আন্ডারওয়ার্ল্ড’ সিরিজের চতুর্থ ছবি ‘আন্ডারওয়ার্ল্ড: অ্যাওয়েকেনিং’ সাফল্য পাওয়ায় পঞ্চম পর্ব অবধারিত হয়ে ওঠে। এটিও দর্শকদের মন জয় করার পাশাপাশি বক্স অফিসে ঝড় তুলবে বলে আশা করা হচ্ছে।

* দেখুন ‘আন্ডারওয়ার্ল্ড: ব্লাড ওয়ারস’ ছবির ট্রেলার:

বাংলাদেশ সময়: ১৩২২ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৭
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।