ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঢাকায় ফিরেছেন জনা

বিপুল হাসান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩২ ঘণ্টা, আগস্ট ২১, ২০১১
ঢাকায় ফিরেছেন জনা

ঢালিউডের নায়িকা জনা  যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক থেকে সম্প্রতি দেশে ফিরেছেন। সাত মাস দেশে অবস্থান করার পরিকল্পনা রয়েছে তার।

দেশে ফিরেই জনা ব্যস্ত হয়ে পড়েছেন নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠান ‘আরিয়ানস ফ্যাশন হাউজ’  নিয়ে।

২০০৯ সালের বিশ্ব ভালোবাসা দিবসে ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী জুবায়ের হোসেইনকে। বিয়ের পরপরই জনা চলে যান স্বামীর কর্মস্থল যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। বর্তমানে তিনি সেখানেই স্যাটেল করেছেন। অবশ্য দেশে তার ব্যবসায়িক কার্যক্রম ঠিকই চালিয়ে গেছেন। এরই মধ্যে তার কোল জুড়ে এসেছে কন্যা সন্তান আফসিন হোমায়রা হোসাইন জেনেসা। মায়ের সঙ্গে নবজাতক মেয়েও দেশে এসেছে।

নিজের ব্যবসা প্রতিষ্ঠান ‘আরিয়ানস ফ্যাশন হাউজ’ গোছানোর পাশাপাশি এ সময় সম্ভব হলে জনা চলচ্চিত্রে তার কিছু অসমাপ্ত কাজও শেষ করতে চান। এ বিষয়ে তিনি বাংলানিউজকে বলেন, আমার দুটি ছবির কাজ এখনো বাকী আছে। যদি প্রযোজক চান তাহলে তারা আমাকে দিয়ে কাজটি শেষ করিয়ে নিতে পারেন। কারণ পর্যাপ্ত সময় নিয়েই আমি দেশে ফিরেছি। জনা আরো জানান, আগামী ফেব্র“য়ারিতে তার কন্যা সন্তানের জন্মদিন এবং তাদের বিবাহবার্ষিকী পালন করে তারপর তিনি যুক্তরাষ্ট্রে ফিরে যাবেন।
 
ঢালিউডে নায়িকা হিসেবে জনার অভিষেক হয়েছিল, রেজা হাসমত পরিচালিত ‘হৃদয়ের বাঁশি’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে। এরপর তিনি একে একে ‘ডাক্তার বাড়ি’, ‘বিয়ের লগন’, ‘বাজাও বিয়ের বাজনা’সহ আরো কিছু ছবিতে অভিনয় করেন। তার মুক্তিপ্রাপ্ত সর্বশেষ ছবি হচ্ছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘মন ছুঁয়েছে মন’। ছবিটিতে তার বিপরীতে ছিলেন রিয়াজ।

বাংলাদেশ সময় ০০২৫, আগস্ট ২১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।