ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

মোশাররফের সঙ্গে নৌকায় বৃষ্টি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
মোশাররফের সঙ্গে নৌকায় বৃষ্টি ‘মার্গারেট ও চন্ডী কথক’ নাটকে মোশাররফ করিমের সঙ্গে বৃষ্টি ইসলাম

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের নায়িকা হলেন এ প্রজন্মের মডেল-অভিনেত্রী বৃষ্টি ইসলাম। ‘মার্গারেট ও চন্ডী কথক’ নামের একটি প্রেমের নাটকে দেখা যাবে তাদেরকে।

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের নায়িকা হলেন এ প্রজন্মের মডেল-অভিনেত্রী বৃষ্টি ইসলাম। ‘মার্গারেট ও চন্ডী কথক’ নামের একটি প্রেমের নাটকে দেখা যাবে তাদেরকে।

গল্পে মোশাররফের নাম চন্ডী। আর বৃষ্টির চরিত্রটি খ্রিস্টান তরুণী মার্গারেটের। নৌকায় চড়তে খুব ভালো লাগে মেয়েটির। তাই কনকনে ঠান্ডায় ভোর হওয়ার প্রাক্কালে নদীতে নৌকার ওপর সংলাপ বলেছেন তারা।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকালে বৃষ্টি ইসলাম বাংলানিউজকে বললেন, ‘সেদিন আমাদের হাজির হতে বলা হলো রাত সাড়ে চারটায়। সকালের ম্যাজিক আওয়ারে দৃশ্যধারণের জন্যই এই চেষ্টা। একটি দৃশ্যের জন্য কষ্ট হয়েছে অনেক। ’

‘মার্গারেট ও চন্ডী কথক’ নাটকে মোশাররফ করিমের সঙ্গে বৃষ্টি ইসলামমোশাররফের সঙ্গে কয়েকটি প্রেমের দৃশ্যে দেখা যাবে বৃষ্টি ইসলামকে। এগুলোতে অভিনয়ের অভিজ্ঞতা জানিয়ে তিনি বললেন, ‘অবশ্যই বিব্রত লাগছিলো। কারণ তিনি আমার চেয়ে বয়সে অনেক বড়। তাছাড়া তার সঙ্গে এটাই আমার প্রথম কাজ। তিনি নিঃসন্দেহে অনেক বড়মাপের শিল্পী। তাই একটু টেনশন কাজ করছিলো, ঠিকভাবে কাজটা করতে পারবো কি-না। তবে ভালোভাবে কাজটা শেষ হয়েছে। আর আমার চরিত্রটি অনেক চ্যালেঞ্জিং ছিলো। ’

‘মার্গারেট ও চন্ডী কথক’ নাটকে মোশাররফ করিমের সঙ্গে বৃষ্টি ইসলামনাটকটি লিখেছেন দয়াল সাহা, পরিচালনা করেছেন এমআই জুয়েল। গত ২৬ ও ২৭ ডিসেম্বর টানা দুই দিন এর চিত্রায়ন হয়েছে গাজীপুরের কালিয়াকৈরে জমিদার বাড়ি ও শ্রীফালতলীর গ্রাম এবং নদীতে। শিগগিরই একটি টিভি চ্যানেলে প্রচার হবে এটি।

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।