ঢাকা, রবিবার, ১ বৈশাখ ১৪৩১, ১৪ এপ্রিল ২০২৪, ০৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

তোমাকে অপছন্দ করি আমির: সালমান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৭ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৬
তোমাকে অপছন্দ করি আমির: সালমান আমির খান ও সালমান খান-ছবি: সংগৃহিত

অতুলনীয় আমির খানের বহুল প্রতীক্ষিত ছবি ‘দঙ্গল’ অবশেষে মুক্তি পেলো শুক্রবার (২৩ ডিসেম্বর)। এর প্রতিটি টিকেট এখন হটকেক। সারাভারতের প্রেক্ষাগৃহে দর্শকরা এটি দেখতে হুমড়ি খেয়ে পড়ছে।

অতুলনীয় আমির খানের বহুল প্রতীক্ষিত ছবি ‘দঙ্গল’ অবশেষে মুক্তি পেলো শুক্রবার (২৩ ডিসেম্বর)। এর প্রতিটি টিকেট এখন হটকেক।

সারাভারতের প্রেক্ষাগৃহে দর্শকরা এটি দেখতে হুমড়ি খেয়ে পড়ছে। বলিউড তারকা থেকে শুরু করে সমালোচকরাও এর ভূয়সী প্রশংসা করছেন। সবারই মন্তব্য, এটা বর্ষসেরা চলচ্চিত্র।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় ‘দঙ্গল’-এর একটি বিশেষ প্রদর্শনী দেখেছে সালমান খানের পরিবার। বলাবাহুল্য, গত জুলাইয়ে মুক্তিপ্রাপ্ত তার ‘সুলতান’ও আমিরের ছবিটির মতো কুস্তি খেলাকে ঘিরেই। নিজের পরিবার ‘দঙ্গল’ দেখার পর এদিন দিবাগত রাত দুইটায় টুইটারে একটি মন্তব্য করেছেন তিনি।

নিজের ঢঙে রসিকতার সুরে সল্লু লিখেছেন, “আমার পরিবার ‘দঙ্গল’ দেখে মনে করছে এটা ‘সুলতান’-এর চেয়ে অনেক ভালো ছবি। ব্যক্তিগতভাবে ভালোবাসলেও পেশাগতভাবে তোমাকে অপছন্দ করি আমির!’
ছবি: সংগৃহিত
আমিরের আমন্ত্রণে এদিন ছবিটি দেখেছেন সালমানের বাবা সেলিম খান, মা সালমা খান, সৎ মা হেলেন, ভাই আরবাজ খান, সল্লুর প্রাক্তন প্রেমিকা সঙ্গীতা বিজলানি। এ ছাড়া এসেছিলেন বর্ষীয়ান অভিনেত্রী রেখা, ওয়াহিদা রেহমান, কারিনা কাপুরের দাদি কৃষ্ণা রাজ কাপুর, আমিরের ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির নায়িকা জুহি চাওলা, বর্ষীয়ান অভিনেতা শত্রুঘ্ন সিনহা ও তার তিন সন্তান সোনাক্ষী সিনহা, লুভ ও কুশ সিনহা, ‘দঙ্গল’-এর অন্যতম প্রযোজক সিদ্ধার্থ রয় কাপুর ও তার অর্ধাঙ্গিনী বিদ্যা বালান, অভিনেতা আরশাদ ওয়ারসি, কুনাল কাপুর, নির্মাতা রাকেশ রোশন ও রাজকুমার হিরানি, এ সময়ের অভিনয়শিল্পী আয়ুষ্মান খুরানা, সানি লিওন, কৃতি স্যানন, ভূমি পেড়নেকর। সবাই ছবিটির প্রশংসায় পঞ্চমুখ।

প্রদর্শনীতে প্রাক্তন কুস্তিগীর মহাবীর সিং ফোগাট ও তার দুই কন্যা গীতা ও ববিতার সঙ্গে দেখা হওয়ায় খুশি রেখা। সব প্রতিবন্ধকতা মোকাবেলা করে দেশের জন্য গর্ব বয়ে আনায় ফোগাট পরিবারের প্রশংসা করেন তিনি। দুই কন্যাকে প্রশিক্ষণ দিয়ে পুরুষশাসিত ক্রীড়া কুস্তিতে ভারতের জন্য স্বর্ণপদক জেতার জন্য মহাবীরের দৃঢ়সঙ্কল্পের কথা নিয়ে সাজানো হয়েছে ছবিটি।

প্রদর্শনীতে আমিরের সঙ্গে তার স্ত্রী কিরণ রাও এবং ‘দঙ্গল’-এর দুই নবাগতা অভিনেত্রী ফাতিমা সানা শেখ ও সানিয়া মালহোত্রা এবং কুস্তিগীর মহাবীর সিং ফোগাটের স্ত্রী দয়া কৌরের চরিত্রে অভিনয় করা সাক্ষী তানওয়ার অতিথিদের অভ্যর্থনা জানান।

বাংলাদেশ সময় : ১৮০৬ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।