ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বন্দরনগরীর কৃতি সন্তানদের সম্মাননা জানানোর কনসার্ট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৪ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
বন্দরনগরীর কৃতি সন্তানদের সম্মাননা জানানোর কনসার্ট (বাঁ থেকে) জেমস, কনা, বাপ্পা মজুমদার ও এলিটা

চট্টগ্রামে বন্দরনগরীর অদম্য কৃতি সন্তানদের সম্মাননা জানাবে মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড। এর অংশ হিসেবে আগামী ২৩ ডিসেম্বর নগরীর এমএ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে কনসার্ট। এ আয়োজনের নাম রাখা হয়েছে ‘ডাকছে চট্টগ্রাম’।

চট্টগ্রামে বন্দরনগরীর কৃতি সন্তানদের সম্মাননা জানাবে মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড। এর অংশ হিসেবে আগামী ২৩ ডিসেম্বর নগরীর এমএ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে কনসার্ট।

এ আয়োজনের নাম রাখা হয়েছে ‘ডাকছে চট্টগ্রাম’।

ওইদিন সম্মাননা প্রদানের পর সন্ধ্যা ছয়টা থেকে থাকছে কনসার্ট। এতে সংগীত পরিবেশন করবেন নগরবাউল জেমস, মাইলস, অর্থহীন, নেমেসিস, চিরকুট, শুন্য এবং কণ্ঠশিল্পী বাপ্পা মজুমদার, কনা ও এলিটা।

এর আগে বিকেল ৪টায় চট্টগ্রামের প্রথিতযশা ব্যবসায়ী, পেশাজীবী, খেলোয়াড়, সংগীতজ্ঞ, শিক্ষাবিদ, শিল্পী, নারী উন্নয়নকর্মী, সাংবাদিক ও সাহিত্যিকদের মধ্য থেকে নির্বাচিতদেরকে নিজ নিজ ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা দেওয়া হবে। এ আয়োজনে উপস্থিত থাকবেন নগরীর বিশিষ্ট ব্যক্তিরা।

আয়োজকরা জানান, রবি ও এয়ারটেল গ্রাহকরা ১৯৯ টাকা রিচার্জ করে অথবা ফোনে রবি বা এয়ারটেল ইয়ন্ডার মিউজিক অ্যাপ ডাউনলোড করে এ সম্মাননা অনুষ্ঠানে অংশ নিতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।