ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আনন্দের রঙ নিয়ে নওশীন

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১১
আনন্দের রঙ নিয়ে নওশীন

ছোটপর্দার জনপ্রিয় তারকা নওশীনের শোবিজে হাতেখড়ি হয়েছিল উপস্থাপনার মাধ্যমে। পরবর্তীতে অভিনয়ে বেড়ে যায় তার ব্যস্ততা।

অভিনয় নিয়ে ব্যস্ত হলেও নওশীন উপস্থাপনার কাজটি ঠিকই চালিয়ে গেছেন। এবারের ঈদে নওশীন আসছেন ‘আনন্দের রঙ’ নামের একটি অনুষ্ঠান নিয়ে।

নওশীনের উপস্থাপনায় এটিএন বাংলায় প্রচারের জন্য নির্মিত হয়েছে ঈদের বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দের রঙ’। নওশীনের সঙ্গে এ অনুষ্ঠানে আড্ডায় মেতেছেন নির্মাতা এবং শিল্পীরা। আড্ডায় অংশ নিয়েছেন নটক ও চলচ্চিত্র নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম, মোস্তফা সরয়ার ফারুকী, মডেল ও অভিনেতা নিরব এবং অভিনেত্রী সারিকা। অনুষ্ঠানের অতিথিরা ঈদ উদযাপন, মজার স্মৃতি এবং র‌্যাপিড ফায়ারের মতো মজার সেগমেন্টে অংশ নিয়েছেন। আড্ডার ফাঁকে ফাঁকে অনুষ্ঠানের দর্শকদের জন্য থাকছে নাচ এবং গান।

অনুষ্ঠানে জনপ্রিয় কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিৎ গেয়েছেন ‘ছোট ছোট ঢেউ’ এবং আরফিন রুমি ও পড়শি দ্বৈতকণ্ঠে গেয়েছেন ‘আকাশে কান পেতে থাকি’ শিরোনামের গান। মডেল অভিনেত্রী শখ নেচেছেন রিজিয়া পারভীনের গানের সাথে।

‘আনন্দের রঙ’ অনুষ্ঠানটি পরিকল্পনা ও পরিচালনা করেছেন রুমানা আফরোজ। অনুষ্ঠানটি প্রচার হবে এটিএন বাংলায় ঈদের চতুর্থ দিন রাত ১০টা ৪০ মিনিটে।

বাংলাদেশ সময় ১৭৩৫, আগস্ট ১৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।