ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এবারের ঈদে মুক্তি পাচ্ছে ৭ ছবি

বিপুল হাসান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১১
এবারের ঈদে মুক্তি পাচ্ছে ৭ ছবি

এবার ঈদে মুক্তি পাচ্ছে মোট ৭ টি ছবি । এর মধ্যে ৫টি ছবি মুক্তি দেওয়া হবে সিনেমা হলে আর ২টি ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে ছোট পর্দায়।

সম্প্রতি সেন্সর বোর্ডের সনদ প্রাপ্তির মাধ্যমে ৭টি ছবি চুড়ান্ত করা হয়েছে। ছবিগুলো হচ্ছে ‘টাইগার নাম্বার ওয়ান’, ‘একবার বলো ভালবাসি’, ‘জান কোরবান’, ‘আমার পৃথিবী তুমি’, ‘গরীবের ভাই’, ‘দুই পুরুষ’ ও ‘কুসুম কুসুম প্রেম’।

ঈদে সিনেমা হলে মুক্তি পাওয়া ছবির মধ্যে শীর্ষনায়ক শাকিব খান অভিনীত ৩টি এবং ভিলেন থেকে নায়ক হয়ে উঠা অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল অভিনীত ২টি ছবি মুক্তি পাবে। নতুন প্রজন্মের নায়ক ইমনও থাকছেন ২টি ছবিতে। ছোটপর্দায় প্রিমিয়ার হওয়ার অপেক্ষায় থাকা ২টি ছবির নায়কই রিয়াজ। এই ২টি ছবিতেই তার বিপরীতে রয়েছেন মৌসুমী। এছাড়াও নায়িকাদের মধ্যে অপু বিশ্বাস, রেসী ও নিপুণ অভিনীত ২টি করে ছবি মুক্তি পাচ্ছে।

শাকিব খান অভিনীত এবারের ঈদের ছবির তালিকায় রয়েছে শাহিন-সুমন পরিচালিত ‘টাইগার নাম্বার ওয়ান’, বদিউল আলম খোকন পরিচালিত ‘একবার বলো ভালবাসি’ এবং এমবি মানিক পরিচালিত ‘জান কোরবান’। এর মধ্যে টাইগার ওয়ান ছবিতে শাকিব খানের সঙ্গে রয়েছেন সাহারা, নিপুণ, অমিত হাসান, কাজী হায়াৎ ও মিশা সওদাগর। ‘একবার বলো ভালবাসি’ ছবিতে শাকিব খানের সঙ্গে রয়েছেন অপু বিশ্বাস, তমা মির্জা, সাদেক বাচ্চু, ইলিয়াস কোবরা, শানু শিবা, সাঙ্কো পাঞ্জা ও মিশা সওদাগর। ‘জান কোরবান’ ছবিতে শাকিব খানের সঙ্গে রয়েছেন অপু বিশ্বাস, নূতন, আলী রাজ, আফজাল শরীফ, হাররু কিসিঞ্জার, শানু শিবা, ইলিয়াস কোবরা ও মিশা সওদাগর।

মনোয়ার হোসেন ডিপজল অভিনীত ঈদের দুটি ছবি হলো গাজী মাহবুব পরিচালিত ‘আমার পৃথিবী তুমি’ এবং পিএ কাজল পরিচালিত ‘গরীবের ভাই’। ‘আমার পৃথিবী তুমি’ ছবিতে ডিপজলের সঙ্গে অভিনয় করেছেন সোহেল রানা, রেসী, ইমন, সাহারা, জায়েদ খান, মেহবুবা, কাজী হায়াৎ, আহমেদ শরীফ, ডিজে সোহেল, ইলিয়াস কোবরা ও মিশা সওদাগর। ‘গরীবের ভাই’ ছবিতে ডিপজলের সঙ্গে রয়েছেন রেসী, ইমন, রুমানা, রীনা খান, নাসরিন, শানু শিবা, জ্যাকি আলমগীর ও মিশা সওদাগর।

এছাড়াও এবারের ঈদে চ্যানেল আই’তে ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে মুশফিকুর রহমান গুলজার পরিচালিত ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘কুসুম কুসুম প্রেম’। এই ছবির প্রধান তিনটি চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী, রিয়াজ ও ফেরদৌস। এটিএন বাংলায় ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে চাষী নজরুল ইসলাম পরিচালিত ‘দুই পুরুষ’ ছবিটির। এ ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী, রিয়াজ, নিপুণ ও শোয়েব। দুটি ছবিই পরবর্তীতে স্টার সিনেপ্লেক্সে প্রদর্শিত হবে।

বাংলাদেশ সময় ১৬৫৫, আগস্ট ১৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।