ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

প্যারিস যখন প্রতারক!

তৌহিদ রনী | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৩ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১০
প্যারিস যখন প্রতারক!

বেশিরভাগ সময়ই অঘটনের জন্ম দিয়ে খবরের শিরোনাম হয়েছেন প্যারিস হিলটন। সাম্প্রতিক সময়ের সবচেয়ে বেশি খবরের শিরোনাম হওয়ার তালিকায়ও তিনি পিছিয়ে নেই।

নিয়মিতই তার বেপরোয়া উচ্ছৃঙ্খল জীবনকে পরিচয় করিয়ে দেন বিশ্ববাসীর কাছে। কিন্তু এবার প্যারিস হিলটনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে মামলা করেছেন হেয়ারটেক ইন্টারন্যাশনাল নামে যুক্তরাষ্ট্রের একটি চুলের প্রসাধনী প্রস্তুতকারী প্রতিষ্ঠান।

খবরে জানা যায়, হেয়ারটেক ইন্টারন্যাশনাল নামের একটি পরচুলা নির্মাতা প্রতিষ্ঠানের নতুন ব্র্যান্ড ড্রিমক্যাচারের প্রচারের জন্য সাড়ে তিন মিলিয়ন মার্কিন ডলারের চুক্তি করেন প্যারিস হিলটন। চুক্তি অনুযায়ী বিভিন্ন অনুষ্ঠানে প্যারিস হিলটন প্রতিষ্ঠানটির তৈরি বিশেষ ব্র্যান্ডটির পণ্য ব্যবহার করবেন এবং এর প্রচারকাজে নিয়মিত হাজির হবেন। কিন্তু মডেলের নাম যে প্যারিস হিলটন, তাই কাজের ধরনও হয়ে গেল উল্টো। প্যারিস ড্রিমক্যাচারের পণ্য ব্যবহার তো দূরের কথা বরং বিভিন্ন অনুষ্ঠানে তিনি হাজির হয়েছেন হেয়ারটেকের প্রতিযোগী অন্য ব্র্যান্ডের কেশবিন্যাসে।

প্যারিসের এমন বেপরোয়া কাজ হেয়ারটেকের জন্য তির কারণ হয়ে দাঁড়িয়েছে এবং এতে তাদের ব্যবসায়িক সুনাম নষ্ট হয়েছে তারা মনে করছেন। ‘প্যারিসের এমন অনৈতিক ব্যবহার তির পাশাপাশি আমাদের জন্য মানহানিকর’ বলেছেন কোম্পানির একজন মুখপাত্র।

এর আগে প্যারিস বিশ্বকাপের আসরে মাদক নিয়ে অনুপ্রবেশের ঘটনায় সাড়া বিশ্বে হৈচৈ ফেলে দিয়েছিলেন। পরে তিনি একটি চুক্তির অধীনে আসেন এবং আইনের প্রতি যথেষ্ট শ্রদ্ধাশীল থাকবেন বলে প্রতিশ্র“তি দেন।
কিন্তু কোম্পানির সাথে চুক্তিভঙ্গের মামলায় বিবাদী হয়ে তিনি আবার খবরের শিরোনাম হলেন। পাশাপাশি তার দেওয়া প্রতিশ্র“তিও ভঙ্গ করলেন। তাই এবারও প্যারিসকে খানিকটা ভুগতে হবে বলে মনে হচ্ছে। কারণ কোম্পানিটি ইতিমধ্যে তার বিরুদ্ধে ৩৫ মিলিয়ন ডলারের চুক্তিভঙ্গের ও প্রতারণার মামলা ঠুকে দিয়েছে। নিয়মিত বয়ফ্রেন্ড বদলানো প্যারিসের হঠাৎ করে পণ্য বদলানোর ব্যাপারটি সহজভাবে মেনে নিতে পারেনি হেয়ারটেক কোম্পানি।

বাংলাদেশ স্থানীয় সময় ২১৫৫, আগস্ট ১৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।