ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিজয় দিবসের টিভি নাটক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৬
বিজয় দিবসের টিভি নাটক বিজয় দিবসে প্রচার হতে যাওয়া তিনটি নাটকের দৃশ্য

মহান বিজয় দিবস উপলক্ষে দেশের টিভি চ্যানেলগুলো মুক্তিযুদ্ধভিত্তিক নানান অনুষ্ঠানমালা প্রচার করবে শুক্রবার (১৬ ডিসেম্বর)। এখানে দেওয়া হলো কয়েকটি নাটকের টুকরো তথ্য।

বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে গৌরবোজ্জ্বল দিন ১৬ ডিসেম্বর। লাখো শহীদের রক্তের বিনিময়ে ১৯৭১ সালের এই দিনে অর্জিত হয় কাঙ্ক্ষিত স্বাধীনতা।

মহান বিজয় দিবস উপলক্ষে দেশের টিভি চ্যানেলগুলো মুক্তিযুদ্ধভিত্তিক নানান অনুষ্ঠানমালা প্রচার করবে শুক্রবার (১৬ ডিসেম্বর)। এখানে দেওয়া হলো কয়েকটি নাটকের টুকরো তথ্য।

‘রক্তস্নান’ নাটকে নুসরাত ইমরোজ তিশা।  * ‘রক্তস্নান’ নাটকে নুসরাত ইমরোজ তিশা। দেশ টিভিতে প্রচার হবে রাত ৯টা ৪৫ মিনিটে। এতে আরও অভিনয় করেছেন জাহিদ হাসান ও সমাপ্তি মাশুক।

‘আলোর পথে’র দৃশ্যে মৌটুসী বিশ্বাস ও ইরেশ যাকের। * আব্দুল­াহ আল মামুনের মঞ্চনাটক ‘চারদিকে যুদ্ধ’র অনুপ্রেরণায় নির্মিত ‘আলোর পথে’র দৃশ্যে মৌটুসী বিশ্বাস ও ইরেশ যাকের। এনটিভিতে প্রচার হবে রাত ৯টা ০৫ মিনিটে। এতে আরও অভিনয় করেছেন অর্ষা, তানভীর, শহিদুল আলম সাচ্চু, আব্দুল কাদের, কিসলু আহমেদ।

‘বিজয়’ নাটকে (বাঁ থেকে) মম, ম. আ. সালাম ও অপূর্ব।  * ‘বিজয়’ নাটকে (বাঁ থেকে) মম, ম. আ. সালাম ও অপূর্ব। এসএ টেলিভিশনে দেখানো হবে রাত ৯টায়।

‘আমাদের বর্ষা’ নাটকে সোনিয়া ও সিয়াম আহমেদ* ‘আমাদের বর্ষা’ নাটকে সোনিয়া ও সিয়াম আহমেদ। মাছরাঙা টিভিতে প্রচার হবে সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে।

‘সহোদর’ নাটকে সাজু খাদেম ও রিয়াজ। * ‘সহোদর’ নাটকে সাজু খাদেম ও রিয়াজ। বৈশাখী টিভিতে প্রচার হবে রাত ৮টা ৪৫ মিনিটে। এতে আরও আছেন মৌটুসী বিশ্বাস, নমিরা, শিরিন বকুল।

‘মাটির বুকে ঘুমিয়ে আছে’ নাটকে (বাঁ থেকে) আল মনসুর, সাঈদ বাবু, অগ্নিলা ও হিমে হাফিজ। * ‘মাটির বুকে ঘুমিয়ে আছে’ নাটকে (বাঁ থেকে) আল মনসুর, সাঈদ বাবু, অগ্নিলা ও হিমে হাফিজ। এসএ টেলিভিশনে প্রচার হবে বিকেল ৩টায়।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।