ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

তারাশঙ্কর নিয়ে গিয়াসউদ্দিন সেলিম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৯ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১০
তারাশঙ্কর নিয়ে গিয়াসউদ্দিন সেলিম

নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম তার ‘মনপুরা’ ছবিটি নির্মাণ করে অভাবনীয় সাফল্যের দেখা পান। সম্প্রতি তিনি শুরু করেছেন দ্বিতীয় ছবি ‘কাজলরেখা’র কাজ।

নিজেই লিখেছেন ছবিটির চিত্রনাট্য। বর্তমানে কাস্টিং নিয়ে ভাবছেন। গিয়াসউদ্দিন সেলিম ঠিক করেছিলেন, দ্বিতীয় ছবির কাজ শুরুর আগে নতুন কাজ হাতে নেবেন না। কিন্তু সামনে ঈদ, তাই চ্যানেল আইয়ের জন্য একটা নাটক নির্মাণের অনুরোধ এড়াতে পারেননি। কালজয়ী সাহিত্যিক তারাশঙ্কর বন্দ্যোপাধ্যায়ের গল্প অবলম্বনে একটি নাটক নির্মাণ করছেন তিনি। নাটকটির নাম ‘হারানো সুর’।

গিয়াসউদ্দিন সেলিমের চিত্রনাট্য ও পরিচালনায় এ নাটকের প্রধান চরিত্রে অভিনয় করছেন ফজলুর রহমান বাবু ও জয়া আহসান। ২৯ আগস্ট থেকে নাটকটির শুটিং শুরু করবেন বলে সেলিম জানিয়েছেন। এ বিষয়ে তিনি বলেন, বহুদিন পর কোনো টিভি প্রডাকশনের কাজে হাত দিতে যাচ্ছি। ‘মনপুরা’র কাজ শুরু করার পর থেকে কোনো টিভিনাটক নির্মাণ করা হয়নি। আড়াই বছর আগে এনটিভির জন্য শেষ তৈরি করেছিলাম ‘হাত’ নামের একটি নাটক।

বাংলাদেশ স্থানীয় সময় ২০০১, আগস্ট ১৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad